শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

২৩ জুন বিশেষ বার্তা দেবেন শেখ হাসিনা: ঘোষণা হতে পারে ছাত্রলীগের কমিটি

ইবার্তা ডেস্ক
আপডেট : বুধবার, ২০ জুন, ২০১৮

২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। এদিন নেতাকর্মীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেবেন শেখ হাসিনা এবং রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে। এ উপলক্ষে সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিশেষ বর্ধিত সভা ডাকা হয়েছে।

আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা বলেছেন, সাধারণত এ ধরনের সভায় বড় কোনও সিদ্ধান্ত নেওয়া হয়। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বড় দলীয় সভা।

মঙ্গলবার (১৯ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে এই সভা ডাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা গেছে, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের নেতাকর্মীদের বিশেষ বার্তা দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশে নেতাকর্মীদের বিশেষভাবে সতর্ক থাকা, জনসংযোগ অব্যাহত রাখা, ঘরে বসে না থেকে মাঠে-ময়দানে যাওয়া, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো বেশি করে প্রচারে করতে নেতাদের এই সভায় নির্দেশ দেওয়া হবে।
এছাড়া ধারণা করা হচ্ছে এদিন ছাত্রলীগের বহুল প্রত্যাশিত কেন্দ্রীয় কমিটি ঘোষণা করতে পারেন নেত্রী।

আওয়ামী লীগের বর্তমান কমিটি নির্বাচিত হওয়ার পরে এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত বছর ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।


আরও সংবাদ