1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

পত্রিকা অফিসে ঢুকে সম্পাদককে মারধোর বিএনপি নেতার

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৩ অক্টোবর, ২০২১

বরিশাল নগরীর বটতলা এলাকায় অবস্থিত বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় পত্রিকা অফিসে বিএনপি নেতা ও তার সহযোগিদের হামলায় ওই পত্রিকার সম্পাদক আলম রায়হান গুরুতর আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাতের ওই হামলার পত্রিকার কম্পিউটার অপারেটর শামীম আহত ও উপস্থিত অন্যান্য সংবাদকর্মীদের লাঞ্চিত করেছে হামলাকারীরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গুরুত্বর আহত সাংবাদিক আলম রায়হানকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পত্রিকা অফিসে বিএনপি নেতার হামলা
আহত দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পাদক আলম রায়হান

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, স্থানীয় বাসিন্দা ও বিএনপি নেতা তৌহিদ উদ্দিন, উজ্জ্বল, সিদ্দিকসহ তাদের ৮/১০ জন সহযোগিরা পত্রিকা অফিসে প্রবেশ করে অতর্কিতভাবে আলম রায়হানের ওপর হামলা চালায়। এসময় তারা সাংবাদিক আলম রায়হানকে পিটিয়ে গুরুতর আহত করে। বাঁধা দিতে গেলে উপস্থিত সংবাদকর্মীদের ওপর চড়াও হয় হামলাকারীরা।

রোববার(৩ অক্টোবর) সকালে আহত সাংবাদিকের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে হামলাকারীদের সাথে বটতলা এলাকায় জমি নিয়ে আলম রায়হানের বিরোধ চলছে। এ নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ইতোপূর্বে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। সূত্রে আরও জানা গেছে, সিনিয়র সাংবাদিক আলম রায়হানের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ