1. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
ব্যক্তিত্ব বোঝা যায় এই ছবির দিকে তাকালেই - ebarta24.com
  1. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
ব্যক্তিত্ব বোঝা যায় এই ছবির দিকে তাকালেই - ebarta24.com
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

ব্যক্তিত্ব বোঝা যায় এই ছবির দিকে তাকালেই

ইবার্তা ডেস্ক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১ জুন, ২০২২

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া অপটিক্যাল ইলিউশনের ছবিটি আপনাকে কেবলমাত্র অদ্ভূত বিভ্রান্তির আনন্দই দিবে না, পাশাপাশি হদিশ দিতে পারে আপনার ব্যক্তিত্বের। কীভাবে সম্ভব এমনটা? আসলে ৯টি প্রাণীর ছবিকে গুলিয়ে দিয়ে অপটিক্যাল ইলিউশনের এই ছবিটি এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে করে মস্তিষ্ক বিভ্রান্ত হয়। ছবির দিকে তাকালে যে প্রাণী বা পতঙ্গটিকে আপনি প্রথমেই দেখতে পাবেন, তার মাধ্যমেই বলে দেওয়া সম্ভব আপনার ব্যক্তিত্ব। মার্কিন প্রকাশক ইয়োর ট্যাঙ্গো প্রথম ইলিউশনের এই ছবিটি প্রকাশ করেন। যা এখন গোটা বিশ্বের নেটিজেনদের নজর কেড়েছে। এবার ছবিটাকে একবার দেখে নেওয়া যাক।

ছবিটিতে আপনি কি একটি ঘোড়া দেখতে পাচ্ছেন? তাহলে আপনি একজন দৃঢ়প্রতিজ্ঞ এবং আবেগপ্রবণ ব্যক্তি। আপনার মধ্যে যেমন সংবেদনশীলতা আছে, তেমনই সমাজ বাস্তবতাও বোঝেন। তাছাড়া আপনি স্বাধীনচেতা মানুষ।

কেউ যদি ছবিতে চোখ পড়া মাত্র মোরগ দেখতে পান, তার অর্থ হল তিনি প্রয়োজনের সময় নিজের দক্ষতা দেখাতে জানেন। স্মার্ট ও আত্মবিশ্বাসী ব্যক্তি। এই ব্যক্তি রক্ষকর্তা। আপনি ভালবাসার মানুষটির পাশে থাকলে সে নিজেকে নিরাপদ মনে করে।

যারা প্রথম দর্শনেই কাঁকড়া দেখতে পাবেন, তারা বাইরে থেকে শক্তপোক্ত হলেও ভিতরে খুব নরম এবং সংবেদনশীল প্রকৃতির। লাজুকও বটে। আপনি নিজের স্বপ্নকে সার্থক করতে কঠিন সিদ্ধান্ত নিতে পারেন না। নিজের মনের কথা বলতে পারেন না। আপনি কখনও প্রেমিকাকে ধোকা দেবেন না।

ছবিটির দিকে তাকালে প্রথমেই যারা নেকড়ে দেখতে পান, তারা সহজাত ভাবেই নেতা। এরা ভয় পান না, বুদ্ধিমান এবং নিজের পথ নিজই তৈরি করেন। এদের মধ্যে রয়েছে অন্তরশক্তি, যা তাদের লক্ষ্যে পৌঁছে দিতে সাহায্য করে। সকলে এমন ব্যক্তির সঙ্গ চায়, যদিও এই ব্যক্তি নিজে কিন্তু একা থাকতেই পছন্দ করেন।

যারা ঈগল দেখতে পান, তারা নেতা হবেন বলেই জন্মগ্রহণ করেছেন। এরা ভ্রমণ পছন্দ করেন এবং খুব ভারসাম্যপূর্ণ ও শক্তিশালী মানুষ। এদের ইতিবাচক মনোভাব জীবনযুদ্ধে জিতিয়ে দেয়, অন্যদের অনুপ্রাণিত করেন এরা।

ছবির দিকে তাকালে কেউ যদি কুকুর দেখেন প্রথমেই তবে মানুষটা খুবই বিশ্বস্ত। এরা দয়ালু প্রকৃতির। এই স্বভাবের কারণে সকলে এদের পছন্দ করেন।

প্রজাপতি দেখতে পেয়েছেন? তার অর্থ হল আপনি প্রাকৃতিক করুণা এবং সৌন্দর্যে বিশ্বাসী। আপনাকে পছন্দ করেন সকলে। খারাপ পরিস্থিতির সঙ্গে লড়াই করে আপনি যেভাবে উঠে দাঁড়ান, তা অন্যদের অনুপ্রাণিত করে।

যারা পায়রা দেখেন তারা স্বভাবতই নিরীহ এবং ভদ্র স্বভাবের। অনেক মানুষের মধ্যেও স্বচ্ছন্দ। আর যারা প্রেয়িং ম্যান্টিস দেখেছেন তারা স্মার্ট এবং একই সঙ্গে ধৈর্যশীল। শান্তিপ্রিয়ও বটে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নিতে পছন্দ করেন না একেবারেই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
ebarta24.com © All rights reserved. 2021