1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

এডিট করা যাবে হোয়াটসঅ্যাপের পাঠানো মেসেজ

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২ জুন, ২০২৩

প্রতিদিন প্রায় কয়েক কোটি মানুষ বিশ্বের বিভিন্ন প্রান্তে ব্যবহার করছেন হোয়াটসঅ্যাপ। মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপ হোয়াটসঅ্যাপ গ্রাহকদের জন্য প্রতিনিয়ত নতুন নতুন আপডেট আনছে। এবার নিয়ে এলো মেসেজ এডিটিংয়ের সুবিধা।

এতদিন ভুল করে পাঠানো মেসেজ পাঠালে সেটি উভয়ের কাছ থেকে ডিলিট করার সুবিধা ছিল। এবার ভুল কোনো মেসেজ পাঠালে সেটি আবার এডিট করে দিতে পারবেন ব্যবহারকারীরা। ঘোষণা পর থেকেই এই ফিচার নিয়ে ব্যবহারকারীদের মধ্যে চলছে আলোচনা চলছে। অবশেষে ফিচারটি নিয়ে এলো সংস্থাটি।

নতুন ফিচারের সাহায্যে মেসেজ পাঠানোর ১৫ মিনিটের মধ্যে ভুল সংশোধন করা যাবে। অর্থাৎ আপনি যে মেসেজটি পাঠিয়েছেন, সেটিতে কোনো ভুল থাকলে আপনার কাছে ১৫ মিনিট সময় থাকবে তা ঠিক করার। এজন্য আপনাকে মেসেজটি কিছুক্ষণ চেপে রাখতে হবে। তারপরে আপনাকে এডিটের অপশন দেখতে পাবেন। তারপরেই আপনি সেটিকে এডিট করতে পারবেন।

কিছুদিন আগে এর বিটা ভার্সন চালু হয়েছিল। যা হোয়াটসঅ্যাপ বিটা ব্যবহারকারীদের জন্য আনা হয়েছিল। এরই মধ্যে সুবিধাটি চালু করা হয়েছে। এখন হোয়াটসঅ্যাপের সব ব্যবহারকারীরা নতুন ফিচারটি ব্যবহার করতে পারবেন। হোয়াটসঅ্যাপ অ্যাপটি আপডেট করলেই ফিচারটি পাওয়া যাবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ