1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রেমের টানে বিয়ে করতে আমেরিকা থেকে ফেনীতে এলেন সেন্ডোরা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

ফেনীর সোনাগাজীতে এসে জামশেদ আলম রাজুকে (২৫) বিয়ে করেছেন আমেরিকান নারী সেন্ডোরা ব্রোক্স (৫৫)। তিনি দেশটির ভার্জিনিয়া শহরের বাসিন্দা। ভালোবাসাকে নিজের কাছে ধরে রাখতে করেছেন ধর্ম পরিবর্তন।

জামসেদ আলম রাজু উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মৃত রুহুল আমিন এর ছেলে। তিনি গ্রামে ব্যবসা করেন।

জানা যায়, ২০১৮ সালে ফেসবুকে পরিচয় হয় তাদের। এরপর থেকেই শুরু হয় প্রেমের সম্পর্ক। একপর্যায়ে গত শনিবার (১ জুন) বাংলাদেশে আসেন সেন্ডোরা। অবশেষে সোমবার (৩ জুন) বাংলাদেশি তরুণকে বিয়ে করেন আমেরিকান এই নারী।

জামশেদ আলম রাজু জানান, ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের বন্ধুত্ব হয়। এরপর ধীরে ধীরে ভালো লাগা থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। সিদ্ধান্ত অনুযায়ী আমেরিকা থেকে বাংলাদেশে আসেন সেন্ডোরা ব্রোক্স।

জামশেদ বলেন, ‘সে আমাকে ভালোবেসে এখানে এসেছে। সুখে-দুখে আমরা দুজন পৃথক না হয়ে একসঙ্গে থাকতে চাই বলে অঙ্গীকার করেছি। আমরা সবার দোয়া চাই।’

সেন্ডোরা ব্রোক্স বলেন, ‘আমি একজনের জন্যই এই দেশে এসেছি। তার সঙ্গে জীবনের পুরোটা সময় কাটাতে চাই। ভালোবাসাকে নিজের করে নিতেই এখানে এসেছি। আমি এখানে ভালো আছি, আমার ভালো লাগছে।’

উল্লেখ্য, সোমবার ফেনীর অভিজাত একটি রেস্টুরেন্টে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয় জামশেদ ও সেন্ডোরার। ইসলাম ধর্মীয় রীতি অনুযায়ী জামশেদ আলম রাজুর সঙ্গে বিয়ের আগে সেন্ডোরা ব্রোক্স খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। মুসলিম হওয়ার পর তার নাম হয় লামিয়া। দুজনে আদালতে হাজির হয়ে হলফনামা দিলে ফেনীর জুজিশিয়াল ম্যাজিস্ট্রেট অপরাজিতা দাশ তা মঞ্জুর করেন ।


সর্বশেষ - জাতীয় সংবাদ