1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

তুফানের ‘দুষ্টু কোকিল’ ট্রেন্ডিংয়ে এক নম্বরে

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৩ জুন, ২০২৪

টেলিভিশনের পাশাপাশি ওটিটি, ইউটিউবেও ঈদ বিশেষ অনুষ্ঠান দেখছে দর্শকরা। এগুলোর মধ্যে তাদের প্রথম পছন্দ ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘তুফান’ সিনেমার আলোচিত গান ‘দুষ্টু কোকিল’! এছাড়াও আলোচিত কনটেন্টগুলোর তালিকায় আছে ঈদ নাটক।

বৃহস্পতিবার ‘দুষ্টু কোকিল’ মুক্তি পাওয়ার দুইদিনের মাথায় শনিবার বাংলাদেশে ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষ কনটেন্টের তালিকায় জায়গা করে নেয় মিউজিক ভিডিওটি। রোববার সকাল পর্যন্ত ইউটিউবে গানটি ৬৫ লক্ষ বার দেখেছে দর্শকরা।

বাংলাদেশে ট্রেন্ডিংয়ে শীর্ষ স্থানে থাকা এই আইটেম সং ওটিটি প্ল্যাটফর্ম চরকির ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পায়। ইতোমধ্যে গানটিতে মন্তব্য এসেছে প্রায় ১০ হাজারের বেশি।

এর আগে ‘দুষ্টু কোকিল’ এর এক ঝলক প্রকাশ করা হয় নেটমাধ্যমে। তাতে দর্শকের সাড়া দেখে আঁচ করা গিয়েছিল যে গানটি বাজিমাত করবে। ‘দুষ্টু কোকিল’ এর পুরো গানটি মুক্তি পাওয়ার পর রীতিমতো দর্শোক উন্মাদনা তুঙ্গে থাকে।

আকাশ সেনের সুর, কথা ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘দুষ্টু কোকিল’ সংগীতশিল্পী কনা।

এছাড়াও ইউটিউব বাংলাদেশ থেকে দ্বিতীয় স্থানে আছে কেমএম সোহাগ পরিচালিত নাটক ‘চাঁদের হাট’। সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মোচিত করা হয়েছে ঈদের পর দিন। তৌসিফ-কেয়া পায়েল অভিনীত নাটকটি পাঁচ দিনে প্রায় ৬০ লক্ষ বার দেখেছে দর্শকেরা।

এদিকে ট্রেন্ডিংয়ে তৃতীয় অবস্থানে আছে ভ্যানিশিং ম্যান নাটকটি। চতুর্থ অবস্থানে আছে ফারহানের মাস্তান নাটকটি।


সর্বশেষ - অভিমত