বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে বাংলাদেশের পুঁজিবাজার বিশ্বসেরা : ব্লুমবার্গের প্রতিবেদন

আগুনে ঘর পুড়া ৭টি অসহায় পরিবারের পাশে অধ্যক্ষ শামীম ফেরদৌস টগর

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ৮ জুলাই, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা,হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বালিহাড়া গ্রামে আগুনে পুড়ে যাওয়া ৭টি পরিবার কে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন অধ্যক্ষ, এ কে এম শামীম ফেরদৌস টগর ।

হরিপুর উপজেলার বালিহাড়া গ্রামে কয়েক দিন আগে খেরের পালা থেকে আগুন লাগে এতে ৭টি পরিবারের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়৷ পরিবার গুলো সব হাড়িয়ে অসহায় জীবন যাপন করছিল৷ এমন খবর পেয়ে জরুরী ভাবে ঢাকা থেকে ফিরেই নিত্য প্রয়োজনীয় জিনিস নিয়ে অসহায় পরিবারগুলোর পাশে দাড়ালেন, সাবেক হরিপুর উপজেলা চেয়ারম্যান ও সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা।

এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন, গত এক সপ্তাহ ধরে আমি আমার জরুরী কাজে ঢাকায় ছিলাম আমি নিজ এলাকা হরিপুরের খবর জানার জন্য আমার স্হানীয় কর্মীদের ফোন করি, আমি ফোনে ঘর পোড়া ও ক্ষয়ক্ষতির বিষয়টি জানতে পারি খবরটি জানার পরে স্থীর থাকতে পারলাম না আমি আমার বাকী কাজগুলো রেখেই জরুরী ভাবে ঢাকা থেকে হরিপুর বালিহারা গ্রামের ঘর পোড়া অসহায় পরিবারগুলোর কাছে ছুটে আসি এবং তাদের পাশে দাড়াই ।


আরও সংবাদ