বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ পূর্বাহ্ন

স্ত্রীর উপর রাগ করে পবিত্র কোরআন পুড়ালেন স্বামী

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ৮ জুলাই, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলায় ঝাড়বাড়ী গ্রামে ইসমাইল(৫৫) নামে এক ব্যক্তি পবিত্র কোরআন শরিফ আগুনে পুড়ে দেওয়ার ঘটনা ঘটেছে ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৬ মাস আগে ইসমাইলের মেয়ে ইয়াসমিন তার ফুপাতো ভাইয়ের সাথে পালিয়ে বিয়ে করেন। এ নিয়ে তাদের পরিবারে মাঝে কলহের সৃষ্টি হয়। গত বুধবার রাত ৮ টা ৩০ মিনিটে ইসমাইল বাসায় আসেন, তার স্ত্রী আকলেমা (৪০) কে বলে মেয়ের প্রেম,পালিয়ে বিয়ে করা সব কিছু তিনি জানেন এতে অস্বীকার করে আকলেমা, এক পর্যায়ে তাকে মারধর করলে শব্দ শুনে প্রতিবেশি দু-একজন তার বাসায় আসেন দেখতে পান আকলেমা ঘর থেকে পবিত্র কোরআন শরীফ এনে বলেন, আমি কোরআন শরিফ ছুঁয়ে বলছি আমি জানিনা। ইসমাইল তার স্ত্রী আকলেমা’র হাত থেকে পবিত্র কোরআন শরিফ নিয়ে, বেশ কিছু অংশ ছিড়ে ফেলেন আর কিছু অংশ আগুনে পুড়িয়ে ফেলেন, ছেঁড়া ও পোড়া অংশ তার বাড়ির ৫০ হাত দুরে উত্তরে গোপনে মাটিতে পুঁতে ফেলেন। এই নিয়ে বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার রাত ৮ দিকে । স্থানীয় মুসল্লিরা ও এলাকাবাসী ইসমাইলের বাড়ি ঘেরাও করেন। এ পর্যায়ে ইসমাইল ভয়ে পালিয়ে যান।ঘটনায় মুসল্লিরা ও এলাকাবাসী তাকে গ্রেফতার করে শাস্তির দাবি জানান। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। রাণীশংকৈল থানা পুলিশ এসে মাটিতে পুঁতে রাখা কোরআন শরীফের অংশ উদ্ধার করেন।

এ ঘটনায় গোগর দারুস সুন্নাহ কাওমী মাদ্রাসার অধ্যক্ষ আব্দলু মালেক বাদি হয়ে ২৯৫ ধারায় ইসমাইলের বিরুদ্বে থানায় মামলা করেন যাহার মামলা নং ০৯।

অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত’র বিরুদ্বে মামলা হয়েছে সে পলাতক রয়েছে তাকে দ্রুত গ্রেফতার করার জন্য আমরা যতসাধ্য চেষ্টা করছি।


আরও সংবাদ