শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

হরিপুরে নদীতে তলিয়ে যাওয়া কারিমার ভাসমান লাশ উদ্ধার

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২২ জুলাই, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও এর হরিপুরে নাগর নদীতে গোসল করতে গিয়ে কারিমা (৪২) নাগর নদীর পানিতে তলিয়ে যাওয়া এক গৃহবধু ভাসমান লাশ গতকাল রবিবার দুপুরে নাগর নদীর মানিকখাড়ী বাঁধের বোল্ডারের কাছে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাশ থানা পুলিশের অনুমতিক্রমে দাফন করা হয়েছে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুছ বলেন, নিতহের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদেরকে লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়।

উল্লেখ্য যে, গত শনিবার দুপুর অনুমান সাড়ে ১২টার দিকে নাগর নদীর পরাঘাটে নিমতলা নামক স্থানে গোসল করতে নামে কারিমা নদীর পানির স্রোতে তলিয়ে যায়।


আরও সংবাদ