1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার নামে ১১ বছর ধরে কোরবানি দিচ্ছেন মুক্তিযোদ্ধা জাবেদ আলী

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে ১১ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি দিচ্ছেন মুক্তিযোদ্ধা জাবেদ আলী। তিনি উপজেলার গোড়াই ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার। বাড়ি ওই ইউনিয়নের খামারপাড়া গ্রামে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের এই সৈনিক বুধবার মির্জাপুর প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, ১/১১-এর সময় শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হলে আল্লাহর কাছে মোনাজাত করে বলেন, তিনি (শেখ হাসিনা) মুক্ত হয়ে দেশের শাসনভার নিতে পারলে প্রতিবছর ঈদুল আজহায় তার (শেখ হাসিনার) নামে পশু কোরবানি দেবেন। সেই থেকে গত ১১ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি দিয়ে আসছেন। এবারও তিনি ৬৭ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছেন। আগামী ১ আগস্ট ঈদুল আজহার দিন প্রধানমন্ত্রীর নামে কোরবানি দেবেন ৭ সন্তানের জনক মুক্তিযোদ্ধা জাবেদ আলী।
গোড়াই খামারপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রাজ্জাক, একই গ্রামের বাসিন্দা মো. আবুল কাশেম, মো. এমারত হোসেন, বাচ্চু মিয়া, আল শাহরিয়ার মাসুদ ও আমছের মিয়া জানান, মুক্তিযোদ্ধা জাবেদ আলী প্রায় এক যুগ ধরে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি করছেন।
মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস বলেন, জাবেদ আলী একজন সত্যিকারের মুজিব সৈনিক। তিনি স্পষ্টবাদী ও সব সময় ন্যায়ের পক্ষে।


সর্বশেষ - জাতীয় সংবাদ