বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

শেখ হাসিনার নামে ১১ বছর ধরে কোরবানি দিচ্ছেন মুক্তিযোদ্ধা জাবেদ আলী

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুরে ১১ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি দিচ্ছেন মুক্তিযোদ্ধা জাবেদ আলী। তিনি উপজেলার গোড়াই ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার। বাড়ি ওই ইউনিয়নের খামারপাড়া গ্রামে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের এই সৈনিক বুধবার মির্জাপুর প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, ১/১১-এর সময় শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হলে আল্লাহর কাছে মোনাজাত করে বলেন, তিনি (শেখ হাসিনা) মুক্ত হয়ে দেশের শাসনভার নিতে পারলে প্রতিবছর ঈদুল আজহায় তার (শেখ হাসিনার) নামে পশু কোরবানি দেবেন। সেই থেকে গত ১১ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি দিয়ে আসছেন। এবারও তিনি ৬৭ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছেন। আগামী ১ আগস্ট ঈদুল আজহার দিন প্রধানমন্ত্রীর নামে কোরবানি দেবেন ৭ সন্তানের জনক মুক্তিযোদ্ধা জাবেদ আলী।

গোড়াই খামারপাড়া জামে মসজিদের ইমাম আব্দুর রাজ্জাক, একই গ্রামের বাসিন্দা মো. আবুল কাশেম, মো. এমারত হোসেন, বাচ্চু মিয়া, আল শাহরিয়ার মাসুদ ও আমছের মিয়া জানান, মুক্তিযোদ্ধা জাবেদ আলী প্রায় এক যুগ ধরে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পশু কোরবানি করছেন।

মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস বলেন, জাবেদ আলী একজন সত্যিকারের মুজিব সৈনিক। তিনি স্পষ্টবাদী ও সব সময় ন্যায়ের পক্ষে।


আরও সংবাদ