1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফুলবাড়িয়ার ‘মামুন মিয়াকে’ যে জবাব দিলেন ভাবনা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৭ জুলাই, ২০২৪

ঢালিউড অভিনেত্রী আশনা হাবিব ভাবনা মূলত ছোটপর্দার অভিনেত্রী। পাশাপাশি বড়পর্দায়ও অভিনয় শুরু করেছেন তিনি। অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান ভাবনা।

এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি। এ ছাড়া এর মধ্যেই কাজ শেষ করেছেন ‘দামপাড়া’, ‘যাপিত জীবন’ ও ‘পায়েল’ সিনেমার কাজ। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমাও রয়েছে।

সামাজিকমাধ্যমে ভাবনা সবসময় সরব থাকেন। তার উপস্থিতি মানেই বিতর্ক। বিভিন্ন সময় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হন তিনি। মাঝে মধ্যে এর জবাবও দেন ভাবনা। সম্প্রতি তার পোস্টের ছবি নিয়ে অশ্লীল মন্তব্য করেন একজন নেটিজেন। তার কড়া জবাব দিলেন এ অভিনেত্রী।

‘মামুন মিয়া’ নামে একটি আইডি থেকে মন্তব্য করা হয়— ‘আরও একটু নিচু হয়ে বসলে ভালো লাগত’। এরপরই ভাবনার সেই মন্তব্যে দৃষ্টি পড়লে, তার স্ক্রিনশট নিয়ে ফেসবুক পেজে মামুন মিয়াকে ট্যাগ করে একটি পোস্ট দেন তিনি। এরপর ক্যাপশনে ভাবনা লেখেন— এসব মানুষের অনেক লাইম লাইট দরকার। ‘মামুন মিয়া’ সে তার ফেসবুকে লিখে রেখেছে ‘ডিজিটাল ক্রিয়েটর’। তার পরিবার, প্রেমিকা, বউ, বন্ধু— সবার দেখা দরকার সে কেমন কমেন্ট করেন।

সেই পোস্টে মন্তব্যের ঘরে শুরু হয় চারদিকে আলোচনা-সমালোচনা আর নিন্দার ঝড়। যদিও অশ্লীল ইঙ্গিত করা মামুন মিয়া আর কোনো মন্তব্য করেননি।

সামাজিকমাধ্যমে এর আগেও বিভিন্ন সময় ভাবনা কটাক্ষের শিকার হয়েছেন। স্লিভলেস ব্লাউজ পরে বইমেলায় গিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়েছিলেন এ অভিনেত্রী। নেটিজেনদের এসব মন্তব্যের জবাব দিতে ভুল করেননি ভাবনা।


সর্বশেষ - অভিমত