1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

চিনির সাথে এবার চোরাই মোটরসাইকেল ধরিয়ে দিলো ছাত্রলীগ

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৮ জুলাই, ২০২৪

সিলেটে একটি কুরিয়ার সার্ভিসের গাড়ি থেকে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি আটক করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। জব্দকৃত চিনি ও মোটরসাইকেল পুলিশের কাছে দিয়েছে তারা।

রোববার (৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নগরীর নাইওরপুলে এ ঘটনা ঘটে।

সিলেট জেলা ছাত্রলীগ নেতা বিশাল কুমার দাস ও ছাত্রলীগ নেতা ও মহানগর ছাত্রলীগের ২ নম্বর ওয়ার্ডের সভাপতি পিয়াং সোমের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা এগুলো আটক করে পুলিশের কাছে খবর দেয়।

খবর পেয়ে সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আহমদসহ একদল পুলিশ গিয়ে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি জব্দ করেছে।

জানা যায়, দীর্ঘ দিন যাবৎ এই কুরিয়ারে বিভিন্ন চোরাই পণ্য ও ভারতীয় বিভিন্ন জিনিস দেশের বিভিন্ন জায়গায় পাঠায়। তাদের দাবি এই মোটরসাইকেলগুলো তাদের কাস্টমার দিয়েছে। অভিযোগ রয়েছে, তারা কুরিয়ারের মাধ্যমে ভারতীয় পণ্য আদান-প্রদান করে থাকেন।

কুরিয়ারের ম্যানেজার শাহ আলম বলেন, অনেকে অনেক কিছু দিতে পারে। আমরা কাগজ দিয়ে মাল বুকিং নিই। সত্য মিথ্যা যাচাই তো আমরা করতে পারি না। আমাদেরকে বলেছে সেল রিসিট আছে। আমরা বুকিং নিয়েছি।

সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামিম আহমদ বলেন, আমরা খবর পেয়ে চোরাই তিনটি মোটরসাইকেল ও চিনি জব্দ করেছি। জব্দ করা মালামাল আমরা থানায় নিয়ে এসেছি।

এর আগে গত ২৮ জুন দিনগত ৩টার দিকে নগরীর আম্বরখানা এলাকায় ১১৭ বস্তা ভারতীয় চোরাই চিনি ধরিয়ে দিয়েছেন মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এক ট্রাক চোরাই চিনি আটক করে পুলিশকে দিয়েছেন সৌরভ।

 


সর্বশেষ - অভিমত