1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
বলিউড তারকাদের ডায়েট চার্ট - ebarta24.com
  1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
বলিউড তারকাদের ডায়েট চার্ট - ebarta24.com
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

বলিউড তারকাদের ডায়েট চার্ট

সম্পাদনা:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০১৭

ইবার্তা ডেস্ক: চলচ্চিত্র তারকাদের সৌন্দর্য ঈর্ষণীয়। তাঁদের গ্ল্যামার , ফিটনেস অনেকের থেকেই অনেক বেশি। প্রতিদিন বহু ঘণ্টার খাটাখাটনির পর কীভাবে তাঁরা নিজেদের এই রূপ ধরে রাখেন, তা নিয়ে বহুজনেরই কৌতূহল রয়েছে। সেই কৌতূহলের নেপথ্যের রহস্য একটি জায়গাতেই লুকিয়ে রয়েছে, তা হল তারকাদের ডায়েট চার্ট। কোন ধরনের খাওয়া দাওয়া করে নিজেদের ফিট রাখেন তারকারা, দেখে নেওয়া যাক একনজরে।
অক্ষয় কুমার
ব্রেকফাস্টের জন্য অক্ষয়ের পছন্দ পরটা আর এক গ্লাস দুধ। ব্রেকফাস্টে দিনের সবচেয়ে ভারী খাবার খান অক্ষয়। এরপর বেলায় ,ফল, শুকনো ফল, সব্জির কিছু ডিশ পছন্দ করেন তিনি। দুপুরে রুটি, ডাল, দই আর সেদ্ধ করা চিকেন খান বলিউডের অন্যতম ফিট এই অভিনেতা। রাতের খাবারের জন্য তিনি স্যুপ ও সব্জি জাতীয় কিছু পছন্দ করেন। তবে নিয়ম করে রোজ রাত ৮ টার সময়ে তিনি ডিনার সেরে ফেলেন। তবে তিনি একটি বিষয়ে ভীষণ খেয়াল করেন, যাতে ডিনারের দুঘণ্টা পর তিনি ঘুমোতে যান।
প্রিয়াঙ্কা চোপড়া
ব্রেকফাস্টে দুটি ডিমের সাদা অংশ সমেত স্কিমড্ মিল্ক খান প্রিয়াঙ্কা। কখনও কখনও ওট মিল্কও খান তিনি। দুপুরে রুটি-ডাল আর সব্জি খান তিনি। তবে মুখ চালাবার জন্য ডাবের জল আর শুকনো ফল পছন্দ করেন পিগি চপস। বিকেলের দিকে নোনতা স্ন্যাকস জাতীয় খেতে তিনি পছন্দ করেন। সঙ্গে অবশ্যই চাই কল বার করা মুগ বা ছোলা , স্যালাড। এরপর ডিনারে প্রচুর ভেজিটেবল দিয়ে বানানো স্যুপ খান তিনি, তার সঙ্গে গ্রিল্ড চিকেন বা গ্রিল্ড ফিশ সঙ্গে কোনও সেদ্ধ সব্জি খেয়ে নেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্না এই নায়িকা।
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোনের ফিগারের জয়জয়কার সর্বত্র। তাই তাঁর ডায়েট চার্ট যে একটু আলাদা হবে, তা বলাই বাহুল্য। ব্রেকফাস্টে দুটি ডিমের সাদা অংশ খেয়ে থাকেন তিনি। সঙ্গে অবশ্যই চাই এক গ্লাস দুধ। দুপুরে প্রচুর সব্জি সেদ্ধ ও গ্রিল্ড ফিশ খান ডিপস্। বিকেলের দিকে আমন্ড বাদাম জাতীয় কিছুর সঙ্গে কফি খেয়ে নেন তিনি। এরপর কিছু ফল বা ফলের রস খান দিপীকা। এমনিতে দোসা আর গ্রিন চাটনি তাঁর প্রিয়, তবে তা মাঝে-সাঝে খান। ডিনারে, রুটি, সব্দি , স্যালাড খান তিনি। এক্কেবারেই ভাত খেতে পছন্দ করেন না দিপীকা।
রনবীর সিং
রনবীর ব্রেকফাস্টে ডিমের সাদা অংশ সমেত পাউরুটি, কলা খেয়ে নেন রনবীর। এরপর বেলায় প্রোটিন যুক্ত কিছু একটা খাবার পছন্দ করেন তিনি। মাঝে সাঝে মুখ চালানোর জন্য শুকনো ফল ও প্রোটিন শেক খান তিনি। তবে লাঞ্চ ও ডিনারে তিনি কম ক্যালোরির খাবার খেয়ে নেন। সেক্ষেত্রে চিকেন বা মাছ, কিংবা টার্কি ও টুনা মাছ খেয়ে থাকেন রনবীর। সমস্ত রান্নাতেই খুবই অল্প পরিমাণ তেল পছন্দ করেন তিনি।
আলিয়া ভাট
বলিউডের অন্যতম মিষ্টি অভিনেত্রী হওয়ার পাশাপাশি অন্যতম ব্যাস্ত অভিনেত্রী আলিয়া ভাট। ব্রেকফাস্টে তিনি চিঁড়ের পোলাওয়ের সঙ্গে সব্জি খেয়ে নেন। বেলার দিকে, ইডলি-সাম্বারের সঙ্গে কিছু ফল খান আলিয়া। তারপর বিকেলের দিকে স্ন্যাকস জাতীয় কিছু একটা খেতে পছন্দ করেন তিনি। কখনও ইডলির সঙ্গে চা খেতে পছন্দ করেন এই বলিউড ডিভা। ডিনারে একটি রুটির সঙ্গে সব্জি ও চিকেন ব্রেস্ট-এর কোনও রান্না খেতে পছন্দ করেন।





সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ





ebarta24.com © All rights reserved. 2021