1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন হবে: নাজমুল হুদা

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৬ আগস্ট, ২০১৭
ব্যারিস্টার নাজমুল হুদা

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম: ব্যারিস্টার নাজমুল হুদা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে।
গতকাল জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) চেয়ারম্যান নাজমুল হুদা তার লিখিত বক্তব্যে বলেন, কার অধীনে নির্বাচন হলো বা কে প্রধান নির্বাচন কমিশনার হলেন এটি বড় কথা নয়। একজন নাগরিক কতটা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারল এটিই বড় কথা।
আগামী নির্বাচনে তার দলের অংশগ্রহণ নিশ্চিত করে ভিশন ২০২৪ ঘোষণা করেন ব্যারিস্টার নাজমুল হুদা।
তিনি বলেন, রাষ্ট্রের সব ক্ষমতার মালিক জনগণ। কিন্তু সেই ক্ষমতা জনগণ ভোগ করতে পারছে না। আমরা জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দিতে চাই। সে জন্য প্রথমে দরকার আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করা।
তিনি আরও বলেন, আমাদের জোটই হতে পারে তৃতীয় জোট। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের কল্যাণে অনেক ভালো কাজ করছেন। তবে রাজনৈতিক ক্ষেত্রে তার কিছু ত্রুটি রয়েছে, আশাকরি তা তিনি কাটিয়ে উঠবেন।
শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার কথা উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স বিএনএ তথা তৃণমূল বিএনপির নেতৃত্বাধীন ৩১ দলীয় জোট সুস্থ রাজনীতির মাধ্যমে সুশাসন অর্জনে বিশ্বাসী। এটি নির্বাচনমুখী একটি জোট। আগামী ৫ বছর আমরা বিদ্বেষপূর্ণ-সাংঘর্ষিক রাজনীতির অবসান ঘটিয়ে দেশে স্থিতিশীল রাজনীতি উপহার দিতে চাই। ২০২৪ সালের নির্বাচন যাতে নিশ্চিতভাবে জনগণের ইচ্ছার প্রতিফলনে একটি প্রকৃত জনপ্রতিনিধিত্বকারী জাতীয় সংসদ প্রতিষ্ঠা করতে পারে সেই ভিশনই সফল করতে চাই। আমরা আমাদের গণতন্ত্রের ম্যাগনাকার্টা আমাদের ঐতিহাসিক ৭ দফা দেশের জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে চাই। পৌঁছে দিতে চাই রাজনৈতিক মুক্তি। ভবিষ্যতে কোনো দিন কোনো স্বৈরাচার জনগণের ক্ষমতা নিয়ে যেন ছিনিমিনি খেলতে না পারে।


সর্বশেষ - জাতীয় সংবাদ