বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

ইরাকে বিমান হামলায় ১৭০ আইএস জঙ্গি নিহত

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ৬ আগস্ট, ২০১৭

ইবার্তা টুয়েন্টিফোর ডেস্ক: ইরাকের সালাহউদ্দিন প্রদেশের শিরকাত শহরের কাছে কয়েক দফায় বিমান হামলায় ১৭০জনের বেশি আইএস জঙ্গি নিহত হয়েছে। ইরাকের প্রতিরক্ষা মন্ত্রণালয় রোববার এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

বাগদাদ থেকে ২৮০ কিলোমিটার উত্তরে শিরকাত শহরের দক্ষিণ-পশ্চিমে অবস্থিত তাসনেই আসকারি এলাকায় ইসলামিক স্টেট গোষ্ঠীর ওপর ইরাকি সেনাবাহিনীর কয়েক দফা কার্যকর বিমান হামলা চালায়। এ হামলায় ১৭০ জনের বেশি আইএস সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করা হয়।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, সালাহউদ্দিন প্রদেশের অপারেশন কমান্ডের সহযোগিতায় সেনাবাহিনীর কয়েকটি হেলিকপ্টার গানশিপ এ হামলায় চালায়। আইএসের ৮টি ঘাঁটির ওপর ভারি মেশিনগান হামলা চালানো হয়। মেশিনগানবাহিনী দু’টি ট্রাক এবং অস্ত্র ও আইএস জঙ্গি বহনকারী ১১টি যানবাহনের ওপরও হামলা চালানো হয়।


আরও সংবাদ