বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

সিলেটে ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়েছে শিবির

ইবার্তা ডেস্ক
আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০১৭

সিলেটের সোবহানীঘাটে শাহীন ও আসিফ নামের ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে আহত করেছে ছাত্র শিবির।
আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তিতে শাহীনের শারীরিক অবস্থা গুরুতর হলে বিকালে তাকে ঢাকায় পাঠানো হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, সোমবার বেলা ১টার দিকে সোবহানীঘাটস্থ জালালাবাদ কলেজের সামনের রাস্তায় ৫/৬টি মোটরসাইকেলে হেলমেট পরিহিত কয়েকজন যুবক শাহীন ও আসিফের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী এবং জালাল উদ্দিনের ছেলে আবুল কালাম আসিফ (১৮) জালালাবাদ কলেজ ছাত্রলীগের কর্মী।

সিলেট মহানগর ছাত্রলীগের আবদুল বাসিত রুম্মান বলেন, দুইজন ছাত্রলীগের কর্মী উপর হামলার জন্য শিবির শিবিরকে দায়ী করে উপযুক্ত ব্যবস্থা নেয়ার দাবি জানান।


আরও সংবাদ