শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
প্রাথমিকের সব শিক্ষক ১৩তম গ্রেডে: জানিয়েছে অর্থ মন্ত্রণালয় জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি ঢাবির শতবর্ষ উপলক্ষে আজ আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাকরিচ্যুত প্রবাসীদের জন্য সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে : প্রধানমন্ত্রী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ২০৩৫ সাল নাগাদ বাংলাদেশ হবে বিশ্বের ২৫তম বৃহৎ অর্থনীতির দেশ: প্রধানমন্ত্রী টিকা রাখা হচ্ছে তেজগাঁওয়ের ইপিআই স্টোর ভারতের উপহারের টিকা এখন দেশের মাটিতে। “বিএনপিকে টিকা দেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে” শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী

জঙ্গি অর্থায়নের অন্যতম ‘হোতা’ মোশ্তাক ও এক জঙ্গি গ্রেফতার

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭

জঙ্গি অর্থায়নের অন্যতম হোতা হিসেবে তালিকাভুক্ত মোস্তাক খাঁকে হবিগঞ্জ থেকে আটক করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম দলের সদস্যরা।

আজ মঙ্গলবার সিআইডির পক্ষ থেকে এক বার্তায় বলা হয়, মোস্তাক খাঁ জঙ্গি কার্যক্রমের অর্থায়নের অন্যতম হোতা। তাকে গতকাল সোমবার রাতে হবিগঞ্জ থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আজ তাকে আদালতে তোলা হবে।

এদিকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে হিযবুত তাহরীরের  সক্রিয় সদস্য মোঃ আবু সাঈদকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৯ টি লিফলেট জব্দ করা হয়।

থানা সূত্রে জানা যায়, সাত মসজিদ রোডস্থ আবহানী মাঠের মেইন গেইটের সামনে পথচারীদের মধ্যে হিযবুত তাহরীরের ২ পৃষ্টার লিফলেট বিলি করতে থাকে। লিফলেট বিতরণের সময় স্থানীয় জনতা তাকে ধাওয়া করে পুলিশে দেয়। পুলিশ তাকে লিফলেটসহ গ্রেফতার করে। এ ঘটনায় ধানমন্ডি থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রুজু হয়েছে।


আরও সংবাদ