বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

জঙ্গি অর্থায়নের অন্যতম ‘হোতা’ মোশ্তাক ও এক জঙ্গি গ্রেফতার

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭

জঙ্গি অর্থায়নের অন্যতম হোতা হিসেবে তালিকাভুক্ত মোস্তাক খাঁকে হবিগঞ্জ থেকে আটক করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম দলের সদস্যরা।

আজ মঙ্গলবার সিআইডির পক্ষ থেকে এক বার্তায় বলা হয়, মোস্তাক খাঁ জঙ্গি কার্যক্রমের অর্থায়নের অন্যতম হোতা। তাকে গতকাল সোমবার রাতে হবিগঞ্জ থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আজ তাকে আদালতে তোলা হবে।

এদিকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে হিযবুত তাহরীরের  সক্রিয় সদস্য মোঃ আবু সাঈদকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৯ টি লিফলেট জব্দ করা হয়।

থানা সূত্রে জানা যায়, সাত মসজিদ রোডস্থ আবহানী মাঠের মেইন গেইটের সামনে পথচারীদের মধ্যে হিযবুত তাহরীরের ২ পৃষ্টার লিফলেট বিলি করতে থাকে। লিফলেট বিতরণের সময় স্থানীয় জনতা তাকে ধাওয়া করে পুলিশে দেয়। পুলিশ তাকে লিফলেটসহ গ্রেফতার করে। এ ঘটনায় ধানমন্ডি থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রুজু হয়েছে।


আরও সংবাদ