1. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  2. [email protected] : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ

অবশেষে সাবেক শিবির গোলজারকে বহিষ্কার!

প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

বিশেষ প্রতিবেদন: সিলেটের জকিগঞ্চ কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো: গুলজার আহমদকে বহিস্কার করেছে কেন্দ্রীয় কমিটি। সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গোলহারকে অব্যহতি দেয়ার কথা বলা হয়েছে।
এ বছর জানুয়ারিতে গঠিত কমিটিতে ছাত্র শিবিরের সক্রিয় নেতা মো: গুলজার আহমদ যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়। সাবেক শিবির নেতাকে পদায়ন করায় ক্ষুব্ধ হয় নেতাকর্মীরা। এ নিয়ে ইবার্তা টুয়েন্টিফোর ডটকমের সিলেট প্রতিনিধির অনুসন্ধানী প্রতিবেদনে তার শিবির সংশ্লিষ্টতার প্রমাণসহ শিবিরের অনুমোদনক্রমে ছাত্রলীগে যোগদানের চাঞ্জল্যকর তথ্য প্রকাশিত হয়।
জানা গেছে গতকাল জকিগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী কেন্দ্রীয় কমিটির কাছে তাকে আজীবন বহিস্কারের লিখিত আবেদন জানায়। এর পরিপ্রেক্ষিতে গোলজারকে বহিস্কার করা হয়।
রহস্যজনক কারণে ছাত্র শিবির থেকে ছাত্রলীগে পদ পাওয়ার কথা উল্লেখ করে নাম প্রকাশে অনিচ্ছুক সিলেট জেলা ছাত্রলীগের এক নেতা বলেন, এখনো শিবিরের সক্রিয় কয়েকজন ক্যাডার বিভিন্ন কমিটিতে রয়েছে। এরা কোনো ষড়যন্ত্র বাস্তবায়নের জন্য সুদুরপ্রসারী পরিকল্পনা নিয়ে ছাত্রলীগে যোগ দিয়েছে।
জানা গেছে, জামায়াতের সন্ত্রাসী তৎপরতায় যুক্ত থাকায় মামলা থেকে বাঁচার জন্য ছাত্রলীগে যোগ দিয়েছে অনুপ্রবেশকারীরা। সম্প্রতি সিলেট ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করার নেপথ্যে রয়েছে এই অনুপ্রবেশকারীদের ইন্ধন ও সহযোগিতা।
জকিগঞ্চ কলেজ ছাত্রলীগের এক নেতা বলেন, জকিগঞ্জ কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে গোলজারকে বহিস্কারের যে উদ্যোগ নিয়া হয়েছে তা না করলে হয়তো সে বহাল থেকে যেত।
প্রসঙ্গত, গোলজারকে বহিস্কার করায় জকিগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীর প্রশংসা করেছেন নেতাকর্মী সমর্থকরা।

শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 | eBarta24.com
Theme Customized BY LatestNews