বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি

ইবার্তা ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশেনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে আইসিইউ থেকে বেডে দেওয়া হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শাররীক অবস্থা এখনও সংকটাপন্ন বলে জানিয়েছেন বাংলাদেশ হাইকমিশনের এক মুখপাত্র।

মেয়র আনিসুল হক গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে তিনি লন্ডন যান। ১৪ অাগস্ট ব্রেইনে স্ট্রোক করলে তাকে লন্ডনের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রাখা হয়। গতকাল তাকে আইসিইউ থেকে বেডে দেয়া হয়।

মেয়র আনিসুল হক সেরিব্রাল ভাসকুলাইটিসে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মেয়রের পারিবারিক সূত্র জানায়, মেয়র আনিসুল হক আগে থেকেই কিছুটা অসুস্থ ছিলেন। তবে চিকিৎসকরা তার সমস্যাটা ঠিক ধরতে পারেননি।


আরও সংবাদ