বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০১:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে বাংলাদেশের পুঁজিবাজার বিশ্বসেরা : ব্লুমবার্গের প্রতিবেদন

রোববার প্রধানমন্ত্রী বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে যাচ্ছেন

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রোববার উত্তরাঞ্চলের বন্যাদুর্গত জেলা দিনাজপুর ও কুড়িগ্রাম পরিদর্শনে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, বন্যা দুর্গত এলাকার পরিস্থিতি সরাসরি দেখতে প্রধানমন্ত্রী কুড়িগ্রামের রাজারহাট উপজেলা ও দিনাজপুরে যাবেন।

জানা গেছে, শেখ হাসিনার সফর উপলক্ষে বুধবার রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পাঙ্গারাণী লক্ষীপ্রিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠ পরিদর্শন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাফর আলী এবং জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান।


আরও সংবাদ