বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া

ইবার্তা ডেস্ক
আপডেট : সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ইবার্তা স্পোর্টস ডেস্ক: সোমবার সকালে অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানানো হয়েছে, বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ খেলছে না অস্ট্রেলিয়া। দু’দিনের প্রস্তুতি ম্যাচটি ২২ ও ২৩ আগস্ট হওয়ার কথা ছিল।

জানা গেছে, ফতুল্লায় মাঠ দেখার পর অস্ট্রেলিয়া এ সিদ্ধান্ত নেয়। এর আগে অস্ট্রেলিয়াকে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলার প্রস্তাব দেয় বিসিবি। কিন্তু দূরত্বের কারণে রাজি হয়নি অসিরা। ফতুল্লা স্টেডিয়ামে খেলার প্রস্তাব দেওয়া হলে সোমবার অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথসহ ছয় সদস্যের একটি প্রতিনিধি দল ফতুল্লার মাঠ পরিদর্শন করে। মাঠ পরিদর্শনের পর প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্তের কথা বিসিবিকে জানিয়ে দেয় অধিনা্য়ক স্মিথ।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে আগামী ২৭ আগস্ট ঢাকার মিরপুরে। আর দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, ৪ সেপ্টেম্বর থেকে।


আরও সংবাদ