বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

রোহিঙ্গাদের বিরুদ্ধে মায়ানমারের পাশে থাকবে ভারত

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০১৭

রোহিঙ্গাদের জঙ্গি আখ্যা দিয়ে মায়ানমারের সেনাবাহিনীর উপর হামলার তীব্র নিন্দা করে সে দেশের সরকারের পাশে আশ্বাস দিয়েছে ভারত।
ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রভীশ কুমার বলেন, মায়ানমারের উত্তরের রাখাইন প্রদেশে রোহিঙ্গাদের সন্ত্রাস তৎপরতায় গভীরভাবে উদ্বিগ্ন ভারত। মায়ানমারের নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রাণহানিতে আমরা খুবই ব্যথিত।

তিনি আরও বলেন, কঠোর ভাষায় এ ধরনের হামলার নিন্দা করা উচিত। এ ধরনের অপরাধে জড়িতরা উপযুক্ত সাজা পাবে বলে আশা করি। মায়ানমারের বর্তমান সরকারের এই চ্যালেঞ্জের মূহূর্তে তাদের প্রতি দৃঢ় সমর্থন রইল আমাদের।


আরও সংবাদ