রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

রোহিঙ্গাদের বিরুদ্ধে মায়ানমারের পাশে থাকবে ভারত

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২৭ আগস্ট, ২০১৭

রোহিঙ্গাদের জঙ্গি আখ্যা দিয়ে মায়ানমারের সেনাবাহিনীর উপর হামলার তীব্র নিন্দা করে সে দেশের সরকারের পাশে আশ্বাস দিয়েছে ভারত।
ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রভীশ কুমার বলেন, মায়ানমারের উত্তরের রাখাইন প্রদেশে রোহিঙ্গাদের সন্ত্রাস তৎপরতায় গভীরভাবে উদ্বিগ্ন ভারত। মায়ানমারের নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রাণহানিতে আমরা খুবই ব্যথিত।

তিনি আরও বলেন, কঠোর ভাষায় এ ধরনের হামলার নিন্দা করা উচিত। এ ধরনের অপরাধে জড়িতরা উপযুক্ত সাজা পাবে বলে আশা করি। মায়ানমারের বর্তমান সরকারের এই চ্যালেঞ্জের মূহূর্তে তাদের প্রতি দৃঢ় সমর্থন রইল আমাদের।


আরও সংবাদ