রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:১১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শেখ হাসিনাকে জন্মদিনে মোদী পাঠালেন ফুল, চীনের শুভেচ্ছা জ্ঞাপন পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন

ময়মনসিংহে বোমা বিস্ফোরণে নিহত ১

ইবার্তা ডেস্ক
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০১৭

ময়মনসিংহের ভালুকা উপজেলার কাশর গ্রামে রোববার সন্ধ্যায় বোমা বিস্ফোরণে একজন নিহত হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম এ খবর নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, বোমা বিষ্ফোরণে নিহত ব্যক্তি ৩দিন আগে ভালুকা উপজেলার কাশর গ্রামের আজিম উদ্দিনের বাড়িতে দুটো কক্ষ ভাড়া নেয়। স্ত্রী সন্তান নিয়ে সে এ বাড়িতে উঠে। ঘটনার পর পালিয়ে যাবার পথে দু’শিশুসহ তার স্ত্রীকে ভালুকা মাস্টার বাড়ি মহাসড়কে একটি বাস থেকে আটক করে পুলিশ।

তিনি জানান, বোমার আঘাতে নিহত ব্যক্তির দু’টি হাত ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে। পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত ব্যক্তি জঙ্গী সংগঠনের সঙ্গে জড়িত ছিল বলে পুলিশ ধারণা করছে।

নিহতের পরিচয় জানা যায়নি।

এ ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়ীর মালিক আজিম উদ্দিনকে আটক করেছে। তাকে ব্যাপক জিঙ্গাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানায়। নূরে আলম জানান, বোমা বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে বিষয়টি অবহিত করা হয়েছে। ঢাকা থেকে টিম আসলে ওই কক্ষে তল্লাশী চালানো হবে।


আরও সংবাদ