1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
দুই বন্ধুর 'বরফ গলালো' পুলিশ - ebarta24.com
  1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
দুই বন্ধুর 'বরফ গলালো' পুলিশ - ebarta24.com
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

দুই বন্ধুর ‘বরফ গলালো’ পুলিশ

সম্পাদনা:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৭ আগস্ট, ২০২১

সিলেটের বালাগঞ্জ থানার মুসলিমাবাদ গ্রামের এক যুবকের সঙ্গে তার বন্ধুর দ্বন্দ্ব হয়। এ দ্বন্দ্ব থেকে ধীরে ধীরে তাদের মধ্যে শত্রুতার সৃষ্টি হয়। ওই যুবকের আশঙ্কা যেকোনো সময় তার বন্ধু ও তার পক্ষের লোকজন তার ওপর হামলা করতে পারে। এতে চরম মানসিক চাপ ও শঙ্কায় দিন পার করছিলেন তিনি। কিন্তু বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগও করতে চান না তিনি।

একপর্যায়ে পুরো বিষয়টি বাংলাদেশ পুলিশের ‘মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন উইং’-এর ফেসবুকে পেইজে এসএমএস করে জানান ওই যুবক। বার্তা পেয়ে দ্রুত মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তার সঙ্গে যোগাযোগ করে।

তাকে আশ্বস্ত করা হয়- তার ইচ্ছে অনুযায়ী দুই বন্ধুর মধ্যে দূরত্ব ঘুঁচিয়ে সুন্দর সম্পর্ক তৈরি করতে পুলিশ সব ধরনের সহযোগিতা করবে।

 

এরপর সিলেট জেলার বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসানকে নির্দেশনা দিয়ে সমস্যা সমাধানে উদ্যোগ নিতে বলে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। বালাগঞ্জ থানার ওসি উভয়পক্ষের সঙ্গে যোগাযোগ করেন এবং তাদের দুই বন্ধুর কথা দীর্ঘ সময় নিয়ে শোনেন।

ওসি খেয়াল করেন উভয়ের মধ্যে তুচ্ছ কিছু বিষয়কে কেন্দ্র করে মারাত্মক ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। যা উভয়ের মধ্যে একটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ সম্পর্ক তৈরি করেছে।

পরে ওসি তাদের অনেক বুঝিয়ে ভুল ভাঙানোর চেষ্টা করেন। একপর্যায়ে পুলিশের মধ্যস্থতায় উভয়েই তাদের মধ্যকার ভুল বুঝতে পারেন এবং তারা পুনরায় বন্ধু হিসেবে একে-অপরের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

 

এদিকে, দীর্ঘদিন পর পুলিশের মধ্যস্থতায় দুই বন্ধু স্বাভাবিক সম্পর্কে আসায় দুই জনই আবেগাপ্লুত হয়ে পড়েন। পুলিশের প্রত্যাশা- তারা আজীবন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক

শুক্রবার (৬ আগস্ট) পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। তবে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।





সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ





ebarta24.com © All rights reserved. 2021