1. alamin@ebarta24.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. online@ebarta24.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. reporter@ebarta24.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. news@ebarta24.com : নিউজ এডিটর : নিউজ এডিটর
বিতর্কিত মন্তব্যের জেরে তোপের মুখে রুমিন ফারহানা - ebarta24.com
  1. alamin@ebarta24.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  2. online@ebarta24.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  3. reporter@ebarta24.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  4. news@ebarta24.com : নিউজ এডিটর : নিউজ এডিটর
বিতর্কিত মন্তব্যের জেরে তোপের মুখে রুমিন ফারহানা - ebarta24.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:১৮ অপরাহ্ন

বিতর্কিত মন্তব্যের জেরে তোপের মুখে রুমিন ফারহানা

বিশেষ প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বিদ্যুৎ উৎপাদনের নামে কোটি কোটি টাকা লুটপাট হয়েছে বলে এক সমাবেশে এ কথা বলেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি। তার এ বক্তব্যের পর বিএনপির সময়কার বিদ্যুতের লুটপাটের কথা মনে করিয়ে দিয়ে ফেসবুকে রুমিন ফারহানাকে এক হাত নিচ্ছেন নেটিজেনরা।

রোববার (৩১ জুলাই) বিকেলে ময়মনসিংহের নতুন বাজারে জেলা বিএনপির এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

রুমিন ফারহানা বলেন, গত ১০ বছরের এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন না করেও ক্যাপাসিটি চার্জের নামে ৯০ হাজার কোটি টাকা তুলে নিয়ে গেছে তারা (আওয়ামী লীগ)। এই ৯০ হাজার কোটি টাকা কারো বাপের টাকা না। এই টাকা আমার টাকা, আপনার টাকা, আপনাদের টাকা, দেশের টাকা।

রুমিন বলেন, আমি রুমিন ফারহানা চ্যালেঞ্জ দিয়ে বলছি আওয়ামী লীগকে, ন্যূনতম যদি ভোট মানুষ দিতে পারে আপনাদের লাথি দিয়ে গদি থেকে বিদায় করে দেবে।

এদিকে ব্যারিস্টার রুমিন ফারহানার বক্তব্যের পর বিএনপির আমলে বিদ্যুতের লুটপাটের কথা মনে করিয়ে দিয়ে বিরূপ মন্তব্য করেছেন অনেকে।

ফাহাদ বিন আব্দুল হাকিম নামে এক ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেন, ১০ বছরে এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন না করলে এতদিন চললো কীভাবে??? আপনাদের সময় তো ভয়ংকর অবস্থা ছিল। সস্তা জনপ্রিয়তার জন্য পাকনা কথা বললেই হয় না।

মিজানুর রহমান মিলু নামে আরেকজন মন্তব্য করেন, নির্লজ্জ বেহায়াপনার সর্বোচ্চ পর্য্যায়ে অবস্থানকারী রুমিন ফারহানা সম্পর্কে জনগণের ধারণা আছে।

রেজা শিশির মন্তব্য করেন, আমরা শুধু একে অপরকে দোষারোপ করে চলতে পারি, বর্তমান সরকার অনেক বিদ্যুৎ প্রোভাইড করছে, আগের চেয়ে অনেক ডেভেলপ হয়েছে এটা নিঃসন্দেহে সত্য কথা। ইউক্রেন এবং রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বের তেলের দাম বেড়ে গেছে যার প্রভাব বাংলাদেশের বাজারেও পড়েছে, হ্যাঁ এটা ঠিক বর্তমানে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা খুব খারাপ এভাবে চলতে থাকলে শ্রীলঙ্কার মতো হতে আমাদের বেশিদিন সময় লাগবে না। তাই সবাই যার যার অবস্থান থেকে সতর্ক হতে হবে, অনেক টাকা কামিয়েছেন, অনেক টাকা দেশ থেকে পাচার করেছেন, আল্লাহর ওয়াস্তে বন্ধ করুন, মৃত্যুকে ভয় করুন।

রুবায়েত শুশান মন্তব্য করে বলেন, রুমিনকে খাম্বা তারেকের কাছে পাঠিয়ে দেয়ার জোর দাবি জানাচ্ছি।

জয় নামে আরেকজন মন্তব্য করে বলেন, সরকার কোনো সময় বলে নাই যে ওনাদের বাপের টাকা। কিন্তু তোমরা সরকারে থাকার সময় জনগণের টাকা গুলোকে নিজেদের বাপের টাকা মনে করছিলা তাই বাংলাদেশকে দুনীতিতে ৫ বার চ্যাম্পিয়ন করেছিল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
ebarta24.com © All rights reserved. 2021