1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

যৌতুক দিতে না পারলে বরযাত্রী নিয়ে চলে যেতে হবে – ভিডিও ভাইরাল! 

আন্তর্জাতিক ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৭ আগস্ট, ২০২২

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে সকলেই চমকে উঠেছেন। যৌতুক নেওয়া আইনত অপরাধ হলেও, ভারতের বিভিন্ন প্রান্তে এখনও ঘটে চলেছে এই ধরনের ঘটনা। প্রায়শই দেখা যায় যে, যৌতুকের টাকা না পাওয়ায় পাত্রপক্ষ বিয়ে ভেঙে চলে যাচ্ছেন। কিন্তু, সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এর পুরো উল্টো ঘটনা ঘটেছে। সরকারি স্কুলের শিক্ষিকা বেসরকারি কোম্পানিতে কর্মরত পাত্রকে বিয়ে করতে রাজি হয়েছেন টাকার বিনিময়। কিন্তু, বিয়ের দিনেও যৌতুকের পুরো টাকা না পাওয়ায় তিনি বিয়ে করতে রাজি নন। ওই কনের কথা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিয়ের একটি মণ্ডপে পাশাপাশি বসে রয়েছেন কনে এবং বর। তাঁরা দু’জনেই বিয়ের সাজে বসে রয়েছেন। বরের মুখ দেখা গেলেও কনের মুখ শাড়ির আঁচল দিয়ে ঢাকা। এরপরে কনের মুখ থেকে শোনা যায় সেই ভয়ঙ্কর ঘটনার কথা। একজন কনেকে জিজ্ঞেস করতে থাকেন আপনি বিয়ে করবেন না কেন? তখন ঐ কণে রেগে গিয়ে চিৎকার করে বলতে থাকেন বরকে জিজ্ঞেস করুন সেই কথা। যৌতুকের যে টাকা দেওয়ার কথা বলা হয়েছিল, সেই টাকা এখনও দেওয়া হয়নি। তখন আরেকজন তাকে প্রশ্ন করেন আপনি বিয়ে করার জন্য যৌতুক নিচ্ছেন? তখন ওই যুবতী বলেন কেন নেব না, আমি একজন সরকারি স্কুলের শিক্ষিকা আর ও কী করে, ওতো একটি মামুলি প্রাইভেট কোম্পানিতে কাজ করে। তাই এই পাত্রকে বিয়ে করার জন্য আমি যৌতুক নিচ্ছি। যৌতুকের সব টাকা না পেলে আমি বিয়ে করব না। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে কনের সাফ কথা আমি টাকার জন্য এই ছেলের সঙ্গে বিয়ে করতে রাজি হয়েছি। সুতরাং টাকা দিতে না পারলে বরযাত্রী নিয়ে চলে যেতে হবে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।


সর্বশেষ - জাতীয় সংবাদ