1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

টিকটক বানাতে গিয়ে সেতু থেকে মাঝ নদীতে লাফ, যুবক নিখোঁজ

মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১৪ আগস্ট, ২০২২

টিকটক ভিডিও বানাতে গিয়ে জেলা সদরের মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে লাফিয়ে পড়ে রাসেল (১৮) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুর ৩টার দিকে সেতুর উপর থেকে লাফ দিলে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজের সন্ধানে সন্ধ্যা পর্যন্ত নদীতে সার্ভিসের ডুবরি দলের অভিযানেও খোঁজ মেলেনি।

রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারসহ সে সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় থাকতো।

পরিবার ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম, হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে আসে রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবরি দল।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফি দিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজ যুবকে না পাওয়া যায় অথবা মরদেহ ভেসে না ওঠে তবে রোববার (১৪ আগস্ট) সকালে ফের উদ্ধার অভিযান চলবে।

 


সর্বশেষ - জাতীয় সংবাদ