1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

দাওয়াত না পেয়ে বিএনপি কার্যালয় ভাংচুর করলেন যুবদল নেতা

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

কুমিল্লায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় দাওয়াত না পেয়ে বিএনপির দলীয় কার্যালয়ে তাণ্ডব চালানোর অভিযোগ ওঠেছে নাজমুল হক নামের এক উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

বুধবার রাত ৮টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার চৌদ্দগ্রাম পৌর বাজারে বিএনপির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির নেতাকর্মীরা জানান, গতকাল বুধবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম বাজারস্থ বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। সভায় পৌর বিএনপির সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন পাটোয়ারী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী পাটোয়ারী নুরু, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মামুনসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। অনুষ্ঠান শেষে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অতর্কিতভাবে এসে নেতাকর্মীদেরকে অশালীন ভাষায় গালমন্দ করে আসবাবপত্র ভাঙচুর করে এবং দেওয়ালে লাগানো জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত পোস্টার-ব্যানার ছিড়ে পদদলিত করে।

চৌদ্দগ্রাম পৌর বিএনপির সদস্য সচিব ও অনুষ্ঠানের সভাপতি হারুন অর রশীদ মজুমদার বলেন, অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা যুবদল সাধারণ সম্পাদক নাজমুল হক কোনো কারণ ছাড়াই অফিসে এসে গালমন্দ করে এবং আসবাবপত্র ভাঙচুর করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা বিএনপির সভাপতি মো. কামরুল হুদা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন এবং রোগমুক্তি কামনায় মিলাদ-আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার শেষ পর্যায়ে কোনো কারণ ছাড়াই উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অফিসে প্রবেশ করে ভাঙচুর করে। এছাড়াও প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবি সম্বলিত পোস্টার ব্যানার ছিড়ে পদদলিত করে। তিনি যুবদল নেতা নাজমুল হকের এ সকল কর্মকাণ্ডের বিষয়ে দলীয় গঠনতন্ত্র মোতাবেক শাস্তি দাবি করেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এ ধরনের ভাঙচুর করিনি।


সর্বশেষ - জাতীয় সংবাদ