1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া গোলাগুলি, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে গোলাগুলির ঘটনায় চারজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে এক বন্দুকধারীও রয়েছেন। বুধবার স্থানীয় শেরিফের কার্যালয় এক বিবৃতিতে জানিয়েছে, ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে একটি বাইকার্স বারে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। খবর রয়টার্সের।

সামাজিক মাধ্যম এক্সের (টুইটার) এক পোস্টে অরেঞ্জ কাউন্টি শেরিফের কার্যালয় জানিয়েছে, ট্রাবুকো ক্যানিয়োন শহরের কুক’স কর্নার বারে এলোপাতাড়ি গুলি চালানো হয়। এতে চারজন নিহত এবং আরও ছয়জন আহত হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঐতিহাসিক বাইকার্স বারে গোলাগুলির ঘটনা প্রথম নিশ্চিত করে সিবিএস লস অ্যাঞ্জেলস। প্রাথমিক প্রতিবেদনে জানানো হয় যে, গোলাগুলিতে পাঁচজন নিহত হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়, একজন অবসরপ্রাপ্ত আইন প্রয়োগকারী কর্মকর্তা বারে গুলি চালান। এছাড়া বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে কেসিএএল নিউজ এক প্রতিবেদনে জানায়, হামলাকারী ব্যক্তিকে ডেপুটি সদস্যরা গুলি করেছেন।

শেরিফের কার্যালয় থেকে ওই হামলাকারীর বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হয়নি। এমনকি তিনি কিভাবে নিহত হয়েছেন সে বিষয়েও কিছু বলা হয়নি। অপরদিকে ক্যালিফোর্নিয়ার গভর্নরের কার্যালয় জানিয়েছে, তারা এই গোলাগুলির ঘটনা পর্যবেক্ষণ করছে।


সর্বশেষ - অভিমত