1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রধানমন্ত্রীর জন্মদিনের আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের সহায়তার আহ্বান ওবায়দুল কাদেরের

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সকল আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের ত্রাণ সহায়তায় দেয়ার জন্য সারাদেশের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
বান্দরবানের নাইক্ষ্যাংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে রোববার ত্রাণ কাজের সমন্বয়ের সাথে নিয়োজিত কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়কালে ওবায়দুল কাদের এই আহ্বান জানান।
এর আগে সড়ক পরিবহন মন্ত্রী নাইক্ষ্যাংছড়িতে ত্রাণবাহী ট্রাক উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারকে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদানের পাশাপাশি নিজস্ব তহবিল থেকেও এক লাখ টাকা অনুদান প্রদান করেন। এছাড়া তিনি রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
ত্রাণ কাজের সমন্বয়ের সাথে নিয়োজিত কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, এবারের জাতিসংঘ অধিবেশনে রোহিঙ্গা সংকট নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ছিল সুস্পষ্ট। প্রধানমন্ত্রীর দেয়া প্রস্তাবগুলোর মধ্যেই রোহিঙ্গা সংকটের সমাধান রয়েছে।
তিনি বলেন, এখন দেশ-বিদেশে শেখ হাসিনা সরকারের সাহসী ও মানবিক ভূমিকা ব্যাপক প্রশংসিত হচ্ছে।
এসময় সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, বিজিবি’র এরিয়া কমান্ডার লে. কর্নেল আনোয়ারুল আজিম, জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ স্থানীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় প্রশাসন ও বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ