1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
অপহৃত নয়, আত্মগোপনে আছেন অনিরুদ্ধ রায়! - ebarta24.com
  1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
অপহৃত নয়, আত্মগোপনে আছেন অনিরুদ্ধ রায়! - ebarta24.com
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

অপহৃত নয়, আত্মগোপনে আছেন অনিরুদ্ধ রায়!

সম্পাদনা:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭

বিশেষ প্রতিবেদন: গত ২৭ আগস্ট নিখোঁজ হন আরএমএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশে নিযুক্ত বেলারুসের অনারারি কনসাল অনিরুদ্ধ রায়। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, ঐ দিন বিকেল সাড়ে চারটার দিকে গুলশান ১ নম্বরের পাশে ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে তাকে তুলে নেওয়া হয়েছে। অনিরুদ্ধ রায়ের ভাগ্নে কল্লোল হাজরা গুলশান থানায় এ সম্পর্বকে দায়ের করা জিডিতে (জিডি নম্বর-১৭৭৩) অভিযোগ করেন, গুলশান ১ নম্বরের পাশে ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে ডিবি পরিচয়ে ৭/৮ জন ব্যক্তি অনিরুদ্ধ রায়কে তুলে নেয়া হয়েছে।
অনিরুদ্ধের গোপন পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর তারিখে অনিরুদ্ধ কুমার রায় কোন অজ্ঞাত স্থান থেকে তাঁর পরিবারের সদস্যদের ফোন করেন। তিনি জানান তাঁকে অপহরন করা হয়নি, তিনি কোন একটি বিশেষ প্রয়োজনে স্বেচ্ছায় আত্মগোপনে আছেন এবং তিনি নিরাপদে আছেন।
তিনি তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের একাউন্টস অফিসার অনির্বান, কানাডায় অবস্থানরত তাঁর ভাই অচিন্ত কুমার রায়, হংকং এ তাঁর ব্যবসায়িক পার্টনার ক্যারোলিন, তাঁর স্ত্রী এবং তাঁর মাকে ফোন করেন এবং বিভিন্ন দাপ্তরিক নির্দেশনা দেন। এমনকি তাঁর প্রতিষ্ঠানের কর্মীদের বেতনের চেক সাইন করেও তিনি পাঠান। তার ফোনের পরপরই তাঁর একাউন্টস অফিসার অনির্বান এবং তাঁর স্ত্রী বাংলামোটরে কনকর্ড টাওয়ারে অবস্থিত তাঁর অফিসে আসেন এবং তাঁর নির্দেশনা অনুযায়ী দাপ্তরিক কাজ সম্পন্ন করেন। হংকং এর প্রতিষ্ঠানে তাঁর ব্যবসায়িক পার্টনার ক্যারোলিন তাঁর নির্দেশনা অনুযায়ী সেখানকারও প্রয়োজনীয় দাপ্তরিক কাজ সম্পন্ন করেন।

বেশ কিছুদিন থেকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের পার্টনারদের সাথে তাঁর ব্যবসায়িক দ্বন্দ চলছিল। আরএমএম গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠান ভাগাভাগি নিয়ে পার্টনারদের দ্বন্দ বিভিন্ন সময়েই প্রকাশ্যে চলে আসছিল। তিনি নিখোঁজ হওয়ার পর প্রাথমিকভাবে তিনি অপহৃত হয়েছেন বলে তাঁর পরিবারের সদস্যরা ধারনা করলেও তাঁর পরিবারের সদস্যরা এখন অনেকটাই নিশ্চিন্ত বলে জানা যায়। তাঁরা ধারনা করছেন কোন একটি বিশেষ ব্যবসায়িক কারনে তিনি এখন স্বেচ্ছায় আত্মগোপনে আছেন।





সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ





ebarta24.com © All rights reserved. 2021