বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ শফীর মৃত্যুর পর ‘উগ্রপন্থিদের’ হাতে হেফাজত : ইসলামী ঐক্যজোট মমতা শপথ নিলেন টানা তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হিসেবে আমাদের রাজনৈতিক কালচারকে ধর্মান্ধতার কবলমুক্ত করা প্রয়োজন কোথাও পাওয়া যায়নি ভারতীয় ভ্যারিয়েন্ট : চট্টগ্রামে শনাক্ত যুক্তরাজ্য ও দক্ষিণ আফ্রিকান

‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার: আবেদনের শেষ সময় ২৫ অক্টোবর

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

কষি খাতে বিশেষ অবদানের জন্য সরকার ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪২৩’ প্রদানে সংশ্লিষ্টদের কাছ থেকে আবেদন চেয়েছে।
আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৩’র মনোনয়ন ফরম ও নিয়মাবলী পূরণ করে আগামী ২৫ অক্টোবর-’১৭ মধ্যে উপজেলা কমিটির কাছে জমা দিতে বলা হয়েছে।
আজ এক সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, উপজেলা কমিটি প্রাপ্ত আবেদন যাচাই-বাছাই করে আগামী ৬ নভেম্বর ’১৭ মধ্যে জেলা কমিটির কাছে প্রেরণ করবে। জেলা কমিটি ২০ নভেম্বর-২০১৭-এর মধ্যে বাছাইকৃত আবেদন কৃষি মন্ত্রণালয়ে পাঠাবে।
‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৩’-এর মানোনয়ন ফরম ও নিয়মাবলী কৃষি মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.moa.gov.bd; কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ওয়েবসাইট www.dae.moa.gov.bd; কৃষি তথ্য সার্ভিসের ওয়েবসাইট www.ais.moa.gov.bd; সকল জেলা প্রশাসকের কার্যালয় এবং সকল উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কার্যালয়ে পাওয়া যাবে বলে তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়।


আরও সংবাদ