শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৪৮ পূর্বাহ্ন

বেগমগঞ্জে নিখোঁজ পল্লী বিদুৎ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

ইবার্তা ডেস্ক
আপডেট : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

মো: তাওহীদুল হক চৌধুরী: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুৎ সমিতির নিখোঁজ কর্মকর্তা আকবর আলী (৪৫) এর ঝুলন্ত লাশ পল্লী বিদ্যুৎ সমিতির নিজস্ব ফ্যামিলি কোয়াটারের পরিত্যাক্ত একটি বদ্ধ রুম থেকে আজ সকালে উদ্ধার করে।
নিহত আকবর আলী পল্লী বিদ্যুৎতের এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর হিসেবে কর্মরত ছিলেন।

নোয়াখালী পল্লী বিদুৎ সমিতির জিএম শংকর লাল দত্ত জানান, বুধবার সকালে প্রতিদিনের মতো তার ছোট মেয়েকে মটর সাইকেলে করে স্কুলে দিয়ে এসে স্ত্রীকে নিয়ে তার কর্মস্থলে চলে আসেন। তার স্ত্রী আনোয়ারা বেগমও একই সাথে পল্লী বিদুৎ বিভাগে কর্মরত।
স্ত্রী কে নিয়ে একই সাথে কর্মস্থলে যোগদানের পর থেকে তার আর কোন খোজ-খবর না পেয়ে সকলে খোঁজা খুজি করেও ব্যর্থ হয়। পরবর্তীতে পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে প্রথমে মাইকিং এবং বুধবার রাত ৯.০০ ঘটিকা পর্যন্ত তার কোন হদিস না পেয়ে পরে বেগমগঞ্জ থানায় নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়রী করা হয়।এরই পরিপ্রেক্ষিতে বেগমগঞ্জ থানার পুলিশ সক্রিয় হয়ে আজ বৃহস্প্রতিবার নিখোঁজ আকবর আলীর মোবাইল নং ট্রেকিং করে। ট্রেকিংয়ে বারবার পল্লী বিদ্যুৎতের ফ্যামিলি কোর্য়াটারের দিকে নির্দেশনা দিলে পুলিশ সেদিকে অগ্রসর হয় এবং ঐ ফ্যামিলি কোর্য়ারাটে অভিযান পরিচালনা করে। পুলিশের অভিযানে অবশেষে পল্লী বিদ্যুৎতের একটি পরিত্যাক্ত ফ্যামিলি কোর্য়াটারের বন্ধ রুমে নিহত আকবর আলীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।নিহত আকবর আলীর গ্রামের বাড়ী যশোর জেলার মনিরামপুরে বলে জানা গেছে।

লাশ উদ্ধারের পর পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হসপিটালে প্রেরণ করে এবং ময়নাতদন্ত শেষে নিহতের গ্রামের বাড়ীতে লাশ প্রেরণ করা হবে বলে বেগমগঞ্জ থানা সুত্রে জানা গেছে।


আরও সংবাদ