বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে বাংলাদেশের পুঁজিবাজার বিশ্বসেরা : ব্লুমবার্গের প্রতিবেদন

গাইবান্ধায় অবৈধভাবে মজুদ রাখা ১১২ মেট্রিক টন চাল জব্দ; পাঁচটি গুদাম সিলগালা

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় অবৈধভাবে মজুদ রাখার অভিযোগে প্রায় ১১২ মেট্রিক টন চাল জব্দ ও পাঁচটি গুদাম সিলগালা করা হয়েছে।

শনিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) আশিক রেজা উপজেলার ঢোলভাঙ্গা বাজারের মের্সাস খন্দকার ট্রেডার্সের পাঁচটি গুদামে অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) আশিক রেজা জানান, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে পুলিশ নিয়ে সাদুল্যাপুর উপজেলার ঢোলভাঙ্গা বাজারে হারুনার রশিদের মালিকানাধীন মের্সাস খন্দকার ট্রের্ডাসে অভিযানে চালানো হয়।

তিনি জানান, খন্দকার ট্রেডার্সের পাঁচটি গুদামে অবৈধভাবে মজুদ করা ৫০ কেজি ওজনের দুই হাজার ২২৬ বস্তা চাল পাওয়া যায়, যার মোট ওজন প্রায় ১১২ মেট্রিক টন। এসব চাল জব্দের পাশাপাশি গুদামগুলোতে থাকা ৩ হাজার ১৭১টি খালি চটের বস্তা ও নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকাও জব্দ করা হয়।
শনিবার রাতে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ঢোলভাঙ্গা বাজারে মেসার্স খন্দকার ট্রেডার্সের গুদামে অভিযান চালানো হয়— সমকাল

আশিক রেজা আরও জানান, অভিযানের সময় খন্দকার ট্রেডার্সের মালিক চাল মজুদের বৈধ কোনো কাগজ দেখাতে পারেননি। এ ঘটনায় খন্দকার ট্রেডার্সের মালিক হারুনার রশিদের নামে পলাশবাড়ী ও সাদুল্যাপুর থানায় পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

খন্দকার ট্রেডার্সের মালিক হারুনার রশিদ পলাশবাড়ী উপজেলা ঝালিঙ্গী গ্রামের প্রয়াত মোজ্জাম্মেল হক খন্দকারের ছেলে। তিনি জানান, বাজারে চালের দাম বেড়ে যাওয়ায় ক্রেতা সংকটের কারণে বিক্রী করতে না পারায় চাল মজুদ বেশি হয়েছে।


আরও সংবাদ