মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
শেখ হাসিনাকে জন্মদিনে মোদী পাঠালেন ফুল, চীনের শুভেচ্ছা জ্ঞাপন পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন

১৮ লাখ টাকার জালনোটসহ রোহিঙ্গা যুবক আটক

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার পালংখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি উখিয়ার ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৯ ব্লকের বাসিন্দা হাছন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোহিঙ্গা যুবক এনাম একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করেন। একপর্যায়ে রাতে পালংখালী বাজারে এসে অটোরিকশাচালককে ভাড়া বাবদ ১০০০ টাকার নোট দেন। নোটটি দেখে নকল মনে হলে চালক তাকে চ্যালেঞ্জ করেন। একপর্যায়ে পালানোর চেষ্টা করেন এনাম। কিন্তু ততক্ষণে আশপাশে জড়ে হওয়া লোকজন তাকে ধরে ফেলেন। এসময় তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে আরও প্রায় ১৮ লাখ টাকার জালনোট পাওয়া যায়। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

স্থানীয়রা জানান, এ ধরনের বেশ কয়েকটি চক্র রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীর অগোচরে রোহিঙ্গারা জালনোট সরবরাহের কাজে জড়িয়ে পড়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মনসুর বাংলানিউজকে জানান, জালনোটসহ আটক রোহিঙ্গা যুবককে জিজ্ঞাসাবাদ চলছে। ধারণা করা হচ্ছে, রোহিঙ্গাদের বড় একটি চক্র এর সঙ্গে জড়িত। তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া আটক রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরও সংবাদ