1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

কনক সরোয়ারের বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন

সুভাষ হিকমত : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

অর্থের বিনিময়ে রাষ্ট্র, সরকার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের মুলহোতা, রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে বিদেশে পলাতক কথিত সাংবাদিক কনক সরোয়ার ও তার অন্যান্য দোষরদের বিদেশ থেকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার দাবিতে ভোলা জেলা আওয়ামী যুবলীগ ও ভোলা জেলা ছাত্রলীগের উদ্যোগে কনক সরোয়ারের কুশপুত্তলিকা দাহ, বিক্ষোভ ও মানববন্ধন হয় আজ সোমবার (২০ সেপ্টেম্বর)।

ভোলা জেলা আওয়ামী যুবলীগের একাংশের নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহিনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এবং
ভোলা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহবায়ক মাইনুর রহমান তুহিন মোল্লা, ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আজিজ মেহেরাব মোল্লা, সহ-সভাপতি মেহেদী হাসান সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক মো.জাহিদ হাসান শান্তসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা অবিলম্বে কনক সরোয়ারকে দেশে ফিরিয়ে এনে আইনের মুখোমুখি করার দাবিতে একাট্টা হন। পাশাপাশি এই চক্রের সাথে আরও যারা যারা জড়িত সবাইকে তদন্তের মাধ্যমে উন্মোচন করার দাবি জানান।

মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য ওমর শরীফ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ড. আশিকুর রহমান শান্ত ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হামজা রহমান অন্তরসহ ভোলাবাসী অন্যান্য নেতৃবৃন্দ।


সর্বশেষ - জাতীয় সংবাদ