শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:১৭ পূর্বাহ্ন

প্রধান বিচারপতিকে জোরপূর্বক গৃহবন্দি করে রাখা হয়েছে: নোমান

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ৮ অক্টোবর, ২০১৭

প্রধান বিচারপতিকে জোরপূর্বক গৃহবন্দি করে রাখা হয়েছে বলে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, ক্ষমতা কুক্ষিগত করার জন্য সরকার বিচার বিভাগে নগ্ন হস্তক্ষেপ করছে।

তিনি বলেছেন,একটি স্বাধীন দেশে সর্বোচ্চ আদালতের প্রধান বিচারপতিকে জোরপূর্বক ছুটিতে পাঠিয়ে গৃহবন্দি করে রাখার ঘটনা নজিরবিহীন। ক্ষমতাসীন সরকার একে একে সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে দলীয়করণ করে তাদের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেছে। এরই ধারাবাহিকতায় সুপ্রিম কোর্টে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার জন্য প্রধান বিচারপতিকে ছুটিতে পাঠিয়েছে। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে সহায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে এ দুঃশাসনের অবসান ঘটাতে হবে।’

শনিবার নগরীর শুলকবহর আবদুল হামিদ সড়কে জাতীয়তাবাদী হেল্পসেলের উদ্যোগে সংগঠনটির কার্যালয়ে পুলিশের গুলিতে নিহত চট্টগ্রাম মহানগরের যুবদল নেতা হুমায়ুন কবিরের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয়তাবাদী হেল্প সেলের সদস্য মোহাম্মদ ওয়াসিম রেজার সভাপতিত্বি ও জহির উদ্দীন বাবরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি মোহাম্মদ আলী,আশরাফ চৌধুরী, অ্যাডভোকেট আবদুস সাত্তার সারোয়ার,পাঁচলাইশ থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, বিএনপি নেতা শায়েস্তা উল্লাহ,কাজী শামসুল আলম, হাসান ওসমান প্রমুখ।


আরও সংবাদ