1. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  2. [email protected] : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
যে যেখানে আছে সেখানেই ঈদ : ‘নবসৃষ্ট অবকাঠামো ও জলযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগরের দেয়ালগুলো যেভাবে রঙিন হলো সংসদ ভবনে হামলার পরিকল্পনায় গ্রেফতার ২ : নেপথ্যে হেফাজত অনিয়মের বিরুদ্ধে সাবধান করলেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আল্টিমেটামের পরেই হেফাজতের তাণ্ডব সারদেশে প্রধানমন্ত্রীর উপহার পেলেন শ্রমিক, ইমাম, ভ্যানচলক : আশ্রয়হীদের জন্য সরকারি ঘর উগ্রতার দায়ে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বিচ্ছেদের আগেই সম্পত্তি ভাগাভাগির চুক্তি ! ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠিয়েছে বাংলাদেশ

সাতক্ষীরায় নাশকতার অভিযোগে জামায়াতের ৪ নেতা আটক

প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ‘গোপন বৈঠক’ করার সময় জামায়াতে ইসলামীর চার নেতা আটক করেছে পুলিশ।
রোববার ভোরে উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাড়িভাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে ১৯টি জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ, রেজিস্ট্রার খাতা ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে পুলিশ।
আটক জামাত নেতারা হলেন— হাড়িভাঙ্গা গ্রামের প্রয়াত আলির ছেলে আফছার উদ্দিন, বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের নজর উদ্দিন গাজীর ছেলে নজরুল গাজী, বাটরা গ্রামের বাবর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ও শ্রীউলা গ্রামের ইমদাদ আলীর ছেলে আব্দুর রহমান। এদের মধ্যে আফছার উপজেলা জামায়াতের কোষাধ্যক্ষ, বাকিরা সদস্য।
আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শ্রীউলা গ্রামের আফছার উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় উপজেলা পর্যায়ের জামায়াত নেতারা সেখানে গোপন বৈঠক করছিলেন।
তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে গেলেও পুলিশ চারজনকে আটক করতে সক্ষম হয়। সেখান থেকে জিহাদি বই, লিফলেট ও রেজিস্ট্রার খাতা উদ্ধার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 | eBarta24.com
Theme Customized BY LatestNews