শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৪৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
প্রাথমিকের সব শিক্ষক ১৩তম গ্রেডে: জানিয়েছে অর্থ মন্ত্রণালয় জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি ঢাবির শতবর্ষ উপলক্ষে আজ আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী চাকরিচ্যুত প্রবাসীদের জন্য সরকার বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে : প্রধানমন্ত্রী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন ২০৩৫ সাল নাগাদ বাংলাদেশ হবে বিশ্বের ২৫তম বৃহৎ অর্থনীতির দেশ: প্রধানমন্ত্রী টিকা রাখা হচ্ছে তেজগাঁওয়ের ইপিআই স্টোর ভারতের উপহারের টিকা এখন দেশের মাটিতে। “বিএনপিকে টিকা দেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে” শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় নাশকতার অভিযোগে জামায়াতের ৪ নেতা আটক

ইবার্তা ডেস্ক
আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ‘গোপন বৈঠক’ করার সময় জামায়াতে ইসলামীর চার নেতা আটক করেছে পুলিশ।

রোববার ভোরে উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাড়িভাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে ১৯টি জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ, রেজিস্ট্রার খাতা ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে পুলিশ।

আটক জামাত নেতারা হলেন— হাড়িভাঙ্গা গ্রামের প্রয়াত আলির ছেলে আফছার উদ্দিন, বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের নজর উদ্দিন গাজীর ছেলে নজরুল গাজী, বাটরা গ্রামের বাবর আলী সরদারের ছেলে ইসমাইল সরদার ও শ্রীউলা গ্রামের ইমদাদ আলীর ছেলে আব্দুর রহমান। এদের মধ্যে আফছার উপজেলা জামায়াতের কোষাধ্যক্ষ, বাকিরা সদস্য।

আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শ্রীউলা গ্রামের আফছার উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় উপজেলা পর্যায়ের জামায়াত নেতারা সেখানে গোপন বৈঠক করছিলেন।

তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে গেলেও পুলিশ চারজনকে আটক করতে সক্ষম হয়। সেখান থেকে জিহাদি বই, লিফলেট ও রেজিস্ট্রার খাতা উদ্ধার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও সংবাদ