রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

নব্য জেএমবির যশোর অঞ্চলের সংগঠক আটক

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

সোমবার রাতে ১০দিকে এক সংবাদ সম্মেলনে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে আটক মোজাফফর হোসেন নব্য জেএমবির যশোর অঞ্চলের সংগঠক।

সোমবার সন্ধ্যার পর সদর উপজেলার পাগলাদহ গ্রামের একটি আধাপাকা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ সুপার বলেন, প্রায় তিন ঘণ্টা পর ওই বাড়ির অভিযান শেষ হয়েছে। এতে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট, জেলা পুলিশের সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনী আটটি ইউনিট অংশ নেয়।

“পুলিশ সদর দপ্তরের দেওয়া তথ্যে বিকালে যশোর শহর থেকে বাড়ির মালিক মোজাফফর হোসেনকে (৪০) আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে বাড়িতে তল্লাশি চালিয়ে গ্রেনেডের ৩০টি খোল, ৫০টি সুইচ, পিস্তলের দুটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, বোমা বানানোর জেল ও ১০ লিটার রাসায়নিক, আধাকেজি পেরেকে, চারটি ছুরিসহ বিভিন্ন ধরনের বিস্ফোরক উদ্ধার করা হয়।”

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আনিসুর আরও বলেন, মোজাফফর যশোরের এম এম কলেজের পুরানো ছাত্রাবাস মসজিদের ইমাম।

“আমরা তার আরও একটি পরিচয় পেয়েছি। তিনি নব্য জেএমবির যশোর অঞ্চলের সংগঠক। তাকে যশোরে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

৪০ বছর বয়সী মোজাফফর হোমিও চিকিৎসক বলে জানিয়েছিলেন পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (গোপনীয় শাখা) মুনিরুজ্জামান।


আরও সংবাদ