রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শেখ হাসিনাকে জন্মদিনে মোদী পাঠালেন ফুল, চীনের শুভেচ্ছা জ্ঞাপন পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন

ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি গ্রেপ্তার

ইবার্তা ডেস্ক
আপডেট : শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

মোঃ আবু সালেহ্ মুসা, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ গড়েয়া এলাকা থেকে যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করে।

পুলিশ জানায়, গতকাল কেন্দ্রীয় কর্মসূচিতে পুলিশের দায়িত্ব পালনে বাধা দেওয়ার কারণে ও পূর্বের নাশকতার মামলার অভিযোগে জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরসহ ৪ জনকে আটক করা হয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ আটকের কথা স্বীকার করে বলেন, যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরও সংবাদ