1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘প্রধানমন্ত্রীর পদক্ষেপে আমরা খুশি, ছেলেকে নিয়ে রাজনীতি চাই না’: আবরারের বাবা

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

বুয়েটে নির্মমভাবে নিহত আবরারের পিতা বরকতুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী যে পদক্ষেপ নিয়েছেন তাতে আমরা অনেক খুশি। খুনিদের সঠিক বিচার হবে বলে তিনি আশ্বস্ত করেছেন। এ জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। তার ওপর আমাদের আস্থা আছে।
বৃহস্পতিবার দুপুরে গ্রামের বাড়ি কয়া ইউনিয়নের রায়ডাঙ্গায় বসে সাংবাদিকদের এসব কথা বলেন বুয়েটে নিহত আবরার ফাহাদের বাবা বরকতুল্লাহ।
তিনি বলেন, ‘আবরার আমার সন্তান। তার নিহত হওয়ার ঘটনায় আমরা সবাই ব্যাথিত। কেউ হয়তো এ নিয়ে রাজনীতি করতে চায়। তবে তার হত্যাকাণ্ডকে নিয়ে কেউ রাজনীতি করুক এটা আমরা চাই না। আমাদের সকলের চাওয়া তার হত্যার সঙ্গে জড়িতের গ্রেফতার করে সঠিক তদন্তের মাধ্যমে সাজা নিশ্চিত করা।’
এ সময় অমিত সাহা গ্রেফতারে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নিজের সন্তুষ্টির কথা জানান আববারের বাবা।
বরকতুল্লাহ বলেন, আববার মারা গেছে, বিভিন্ন ইস্যুতে আন্দোলন হচ্ছে সেটা ঠিক আছে, তবে আমরা ছেলেকে নিয়ে আমরা কোন রাজনীতি করছি না, কেউ রাজনীতি করুক আমরা সেটা চাই না। প্রধানমন্ত্রী যেসব পদক্ষেপ নিয়েছেন আমরা খুশি। তার ওপর আস্থা আছে। দ্রুত বিচার শেষ দেখতে চাই। একজন খুনিও যেন পার না পায়।
কোন চাপ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, কোন চাপ নেই, অনেকেই আসছেন। খোঁজখবর নিচ্ছেন। তবে ভিসি বাড়ি পর্যন্ত না এসে ফিরে যাওয়ায় তিনি কষ্ট পেয়েছেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ