1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
আরসার কথিত কমান্ডারসহ ৮ রোহিঙ্গা আটক - ebarta24.com
  1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
আরসার কথিত কমান্ডারসহ ৮ রোহিঙ্গা আটক - ebarta24.com
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

আরসার কথিত কমান্ডারসহ ৮ রোহিঙ্গা আটক

নাজিম আজাদ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ আরসা’র ‘কথিত কমান্ডার’ সেলিম প্রকাশ মাস্টার সেলিমসহ ৮ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

সোমবার (১১ অক্টোবর) দিনগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ১৫ নম্বর জামতলী রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দা, হাসুয়া, শাবল, সিমকার্ড, মোবাইল ফোন ও নোটবুক উদ্ধার করা হয়।

গ্রেফতার অন্যরা হলেন- ১৩ নম্বর ক্যাম্পের আমির হোসেনের ছেলে এনায়েত উল্লাহ (২০), মৃত আব্দুল গফ্ফারের ছেলে মো. আরিফ উল্লাহ (২৩), আব্দুস সালামের ছেলে নুর মোহাম্মদ (২৯), ১৪ নম্বর ক্যাম্পের মৃত কাশিমের ছেলে রফিক (২১), ১৫ নম্বর ক্যাম্পের মৃত দিল মোহাম্মদের ছেলে মো. রফিক (২৫), একই ক্যাম্পের মাসুদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া (২২) এবং ১৯ নম্বর ক্যাম্পের মৃত শফিকের ছেলে আব্দুল আমিন (২৮)।

ক্যাম্পে কর্মরত ৮ এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন বলেন, সোমবার দিনগত রাতে উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় একদল রোহিঙ্গা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ওই ক্যাম্পে অভিযান চালানো হয়। মঙ্গলবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে ৮ রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার এনায়েত উল্লাহ, আব্দুল আমিন, নূর মোহাম্মদ, মো. রফিক, মো. আরিফ উল্লাহ ‘আরসা’র অন্যতম নেতা আনাসের ঘনিষ্ঠ সহচর, ফিরোজ মিয়া চিহ্নিত মাদক কারবারি এবং সেলিম আরসার কথিত স্থানীয় কমান্ডার। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় সোপার্দ করা হয়েছে।





সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ





ebarta24.com © All rights reserved. 2021