1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
কলেজ ছাত্রকে জোরপূর্বক বিয়ে করা পাখি নুরের সংগঠনের নেত্রী - ebarta24.com
  1. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. [email protected] : নিউজ এডিটর : নিউজ এডিটর
কলেজ ছাত্রকে জোরপূর্বক বিয়ে করা পাখি নুরের সংগঠনের নেত্রী - ebarta24.com
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

কলেজ ছাত্রকে জোরপূর্বক বিয়ে করা পাখি নুরের সংগঠনের নেত্রী

নাজিম আজাদ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

পটুয়াখালীতে সাঙ্গপাঙ্গ নিয়ে এক কলেজ ছাত্রকে তুলে এনে বিয়ে করা বহুল আলোচিত সেই ইশরাত জাহান পাখির রাজনৈতিক পরিচয় পাওয়া গেছে। তিনি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের একজন নেত্রী। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, পটুয়াখালী জেলা শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক এই পাখি। ইতিমধ্যে ছাত্র অধিকার পরিষদের সে কমিটির প্যাড টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চলতি বছরের মার্চ মাসের ১৬ তারিখ সংগঠনটির যুগ্ম আহ্বায়ক মোঃ রাশেদ খান স্বাক্ষরিত এক বছর মেয়াদী কমিটি টি এখনও কার্যকর রয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি পটুয়াখালীতে নাজমুল আকন (২৩) নামের এক কলেজ ছাত্রকে আট দশ জনের এক বাহিনী নিয়ে অপহরণ পূর্বক জোর করে বিয়ে করানোর অভিযোগ উঠেছে পাখির নামে। গত ০৩ অক্টোবর নাজমুল বাদী হয়ে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন (মামলা নম্বর সিআর ১০৪৬/২০২১)। মামলায় ইশরাত জাহান পাখি (২৫) সহ আরও অজ্ঞাত ছয়-সাত জনকে আসামি করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী সদর থানাকে এজাহার নেওয়ার নির্দেশ দিয়েছেন।

জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর পটুয়াখালী লঞ্চঘাট এলাকা থেকে নাজমুলকে চোখ বেঁধে অপহরণ করা হয়। পরদিন ২৮ সেপ্টেম্বর অজ্ঞাত স্থানে নিয়ে সাত-আটজন ব্যক্তি জোর করে তাকে একটি নীল কাগজে স্বাক্ষর করতে বাধ্য করেন। এ সংক্রান্ত যে ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে নাজমুল আকন কে জোরপূর্বক কাগজে স্বাক্ষর করার প্রমাণ পেয়েছে পুলিশ। তবে ইশরাত জাহান পাখি জোরপূর্বক স্বাক্ষর নেওয়ার বিষয়টি অস্বীকার করেন।

এদিকে, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর এর প্রতিষ্ঠিত বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জেলা পর্যায়ের একজন নেত্রীর এমন উগ্র ও আক্রমানাত্মক কাজের নিন্দা জানাচ্ছে নেটিজেনরা। সংগঠনটির প্রধান নূরুল হক নূর সহ সকল নেতাকর্মীরা যেখানে রাষ্ট্রের বিভিন্ন বিষয় নিয়ে সমালোচনায় মুখর, সেখানে খোদ তার সংগঠনেরই একজনের এমন কাজে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার হাসির খোরাক হয়ে উঠেছে।

এর আগেও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের একাধিক নেতা কর্মীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌন হয়রানির অভিযোগ উঠলেও পুরুষ নির্যাতনের ঘটনা এটিই প্রথম।





সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ





ebarta24.com © All rights reserved. 2021