1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

তিন ছাত্রলীগ নেতার বুদ্ধিমত্তায় ধরা পড়ে ইকবাল

নাজিম আজাদ : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রেখে বিশৃঙ্খলা সৃষ্টির প্রধান অভিযুক্ত ইকবাল হোসেন পালিয়ে এসে কক্সবাজারের সমুদ্র সৈকতে ঘোরাঘুরি করছিল। প্রথমে তাকে চিনতে পারেন তিন ছাত্রলীগ নেতা। তারা পুলিশকে দিয়ে ধরিয়ে দেন ইকবালকে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে সুগন্ধা পয়েন্টে ইকবাল হোসেনের সঙ্গে দেখা হয় কক্সবাজারে বেড়াতে আসা পর্যটক নোয়াখালীর বেগমগঞ্জের ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু এবং তার দুই বন্ধু সাজ্জাদুর রহমান অনিক ও তারেক রহমানের সঙ্গে।

ইকবাল হোসেনের ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ার ভিত্তিতে তাদের এই যুবককে সন্দেহ হয়। পরে তারা ইকবালের সঙ্গে পরিচিত হন। একপর্যায়ে বন্ধুত্বপূর্ণ সর্ম্পক তৈরি করে কৌশলে কুমিল্লার ঘটনা জানতে চায়। ইকবাল সহজভাবে সব স্বীকার করে। এরপর থেকে ইকবাল হোসেনকে তারা চোখে চোখে রেখে পুলিশে খবর দেন।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সমুদ্র সৈকত পাড়ে অভিযান চালিয়ে ইকবাল হোসেন সন্দেহে একজনকে আটক করা হয়েছে। কুমিল্লা জেলা পুলিশ পরিচয় নিশ্চিত করবে।

গত ১৩ অক্টোবর কুমিল্লা শহরের নানুয়া দীঘির উত্তরপাড়ে একটি অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ দেখা যায়। এরপর কোরআন শরিফ অবমাননার অভিযোগে ওই মণ্ডপে হামলা চালায় দুর্বৃত্তরা। এদিকে সিসিটিভি ফুটেজ দেখে এই ঘটনার জন্য পুলিশ ইকবাল হোসেনকে শনাক্ত করে।


সর্বশেষ - জাতীয় সংবাদ