1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

টি-২০ বিশ্বকাপ উপলক্ষে জুয়েল-রাফার গানে সাকিব আল হাসান

বিনোদন ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ বরাবরই ব্যতিক্রমধর্মী কাজ করছে। তারই ধারাবাহিকতায় ‘টি-২০ বিশ্বকাপ’কে উৎসর্গ করে প্রতিষ্ঠানটি প্রকাশ্যে আনছে ভিন্ন ধাঁচের গান-ভিডিও ‘বিজয়রথ’। এটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা।

এ গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামে সাজু ও বেজ গিটারে পাভেল।

গানের কথাগুলো হচ্ছে- ‘আসলে আসুক না বাধা/ কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবোই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বোই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’- এমন চমকপূর্ণ এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম নয়। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।

তিনি আরও বলেন, আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লাসিত হই, তেমনি ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজার করে দেবো। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।

প্রযোজনা প্রতিষ্ঠান জানান, বৃহস্পতিবার (২০ অক্টোবর) জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’। একইসঙ্গে গানটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।


সর্বশেষ - জাতীয় সংবাদ