শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ মুজিববর্ষে প্রাপ্তি ও প্রত্যাশা হাসি ফিরেছে পাট চাষিদের মুখে

জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের মুখে পরিবর্তনের কথা মানায় না: ওবায়দুল কাদের

ইবার্তা ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭
ওবায়দুল কাদের

যারা দেশে সাম্প্রদায়িক শক্তি আর জঙ্গিবাদের পৃষ্ঠপোষক তাদের মুখে রাজনীতিতে গুণগত পরিবর্তনের কথা মানায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি উপলক্ষে সোমবার জাতীয় প্রেসক্লাবে এক আনন্দ সম্মিলনিতে তিনি বলেন, দুর্নীতিবাজদের মুখে নীতের কথা ভূতের মুখে রাম নাম।

আওয়ামী লীগের ১৮ নভেম্বরের নাগরিক সমাবেশকে বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি মনে না করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, এ ভাষণ আজ শুধু বাঙালির নয়, এটি বিশ্বের। জানান, এ স্বীকৃতি উদযাপনে আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে এমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামানের সভাপতিত্বে নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সমাবেশকে বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ না বলতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদেরের অভিযোগ, এদেশে যারা নষ্ট রাজনীতির সূচনা করেছে, তারাই এখন রাজনীতিতে গুণগত পরিবর্তনের কথা বলছে।

ওয়েজ বোর্ড বাস্তবায়নে সাংবাদিকদের সঙ্গে আলোচনা করে বিষয়টি নিষ্পত্তির জন্য তথ্যমন্ত্রীর প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।


আরও সংবাদ