রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
পঁচাত্তরের খুনিদের দায়মুক্তি অধ্যাদেশ “ধর্ষিত” মামুনের স্ক্রিনশপ জালিয়াতি ফাঁস : ইলিয়াস সহ সুশীলদের কটাক্ষ জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ : বিশ্ব সভায় বাংলা ভাষার প্রথম আনুষ্ঠানিক প্রতিনিধিত্ব গার্ডিয়ানে প্রকাশিত শেখ হাসিনার নিবন্ধ: ‘আ থার্ড অফ মাই কান্ট্রি ওয়াজ জাস্ট আন্ডারওয়াটার। দ্য ওয়ার্ল্ড মাস্ট অ্যাক্ট অন ক্লাইমেট’ হেফাজতের কর্তৃত্ব যাচ্ছে দেওবন্দের কাফের ঘোষিত জামায়াতের কব্জায় ! অনলাইনে মিলছে টিসিবির পেঁয়াজ আজ টিউলিপ সিদ্দিকের জন্মদিন বাংলাদেশের সঙ্গে রাজনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায় যুক্তরাষ্ট্র প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন ফ্রন্টিয়ার, ইমার্জিং ও ডেভেলপড মার্কেট রিটার্নে সবার ওপরে বাংলাদেশ

অনলাইনে অপপ্রচারের অভিযোগে গ্রেফতার ৫

ইবার্তা ডেস্ক
আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

বিশেষ প্রতিবেদন: গত চার দিনে রাষ্ট্রীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ এবং মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রকাশের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা, ময়মনসিংহ ও চট্টগ্রামের পুলিশের দায়িত্বশীল কর্মকর্তা সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহের পুলিশ সুপার প্রেরিত বিবৃতিতে জানা যায়, “প্রধান বিচারপতির পরিবারকে হত্যার হুমকি দিয়ে পদত্যাগ করানো হয়েছে” এমন সংবাদসহ সেনাবাহিনী, পুলিশসহ বিভিন্ন বিষয়ে অপপ্রচারের অভিযোগে গত ১৬ নভেম্বর ত্রিশাল নিউজের মো: লায়েস মন্ডল (২৬) ও মো: ছাবিদ (২০) কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে আরও কয়েকজন সম্পর্কে তথ্য পাওয়া যায়। এর সূত্র ধরে ঢাকায় সালাউদ্দিন (৩৪) ও কামরুল ইসলাম (৩৭)কে এবং চট্টগ্রামে সাইফুদ্দিন (২৪) ও জহির (২৬) নামে চারজনকে আটক করা হয়। গ্রেফতারকৃত কথিত সাংবাদিকরা শেখ নিউজ ও প্রথম বাংলাদেশ নামের ওয়েবসাইটে কর্মরত বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে অপপ্রচার ও গুজবের তথ্য প্রমাণ পাওয়া গেছে।


আরও সংবাদ