শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:১৫ পূর্বাহ্ন

পঞ্চগড় মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি

ইবার্তা ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

মহান মুক্তিযুদ্ধের সময় ২৯ নভেম্বর পঞ্চগড় জেলা পাকহানাদার মুক্ত হয় । এই দিনটিকে কেন্দ্র করে জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ, পঞ্চগড় শহরে আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র্যালির আয়োজন করে। আনন্দ মিছিল ও বর্ণাঢ্য র্যালিতে পঞ্চগড়ের মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধার সন্তানসহ এলাকার সুশীল সমাজ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।

আনন্দ মিছিল সমাপ্তির পর সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন পঞ্চগড়ের জেলা প্রশাসক জনাব অমল কৃষ্ণ মন্ডল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো:আমানুল্লাহ বাচ্চু, পুলিশ সুপার মো: গিয়াস উদ্দীন আহম্মেদ, সংসদ সদস্য মো: নাজমুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য আলহাজ্জ মো: মজাহারুল হক প্রধান,  সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মোছা: সেলিনা জাহান লিটা, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান উপজেলা পরিষদ আলহাজ্জ মো: আনোয়ার সাদাত সম্রাট, প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রির কার্যালয়ের এটুআই প্রকল্পের জন প্রেক্ষিত বিশেষজ্ঞ মো: নাঈমুজ্জামান মুক্তা ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আরিফুল ইসলাম পল্লব।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বক্তব্য রাখেন এস.এস লিয়াকত আলী, আবুল কালাম আজাদ দুলাল, মো: জাকের আলী, মো: মনোয়ার হোসেন দিপু ও জেলা পরিষদ সদস্য মো: মাসুদ। মুক্তিযোদ্ধা সন্তানের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাদ্দারুল ইসলাম মুক্তা, মো: রাজিউল রহমান রাজু, মো:আনিসুজ্জামান স্বপন, মো: মাসুদ পারভেজ হিটলার ও মো: শাহিনুর রহমান শাহিন প্রমুখ।


আরও সংবাদ